ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারী জেলা জজ আদালতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

নীলফামারী জেলা জজ আদালতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে জেলা বিচার বিভাগ।

সোমবার (১৫ আগস্ট/২২) দিবসটি উপলক্ষে জেলা জজ আদালত ভবনে সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়। এরপর আদালত চত্ত্বরে উপস্থিত হয়ে কালো ব্যাচ ধারণ করেন সকল কর্মকর্তা এবং কর্মচারী।

পরে দুপুরে জেলা বিচার বিভাগের আয়োজনে জজ আদালতের সম্মেলন কক্ষে জেলা ও দায়রা জজ মোঃ মাহমুদুল করিমের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় নীলফামারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোঃ মনসুর আলম , জেলা জজ ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহাবুবুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল হক, বিজ্ঞ যুগ্ম জেলা জজ মাহমুদ হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়, জেলা বার কাউন্সিলরের সভাপতি এ্যাড. মমতাজুল হক, সাধারণ সম্পাদক এ্যাড. আলফারুক আব্দুল লতিফ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন কবির, সদর সহকারী জজ আশরফি বিনতে খায়ের,সৈয়দপুর সহকারী জজ সোহাগ আলী,জলঢাকা সহকারী জজ আদালতের সেরেস্তাদার মোঃ রফিকুল ইসলামসহ আরো অনেকে।

এসময় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের উপরে গুরুত্বারোপ করেন। সেইসাথে বঙ্গবন্ধুর পরিবারের নিহত শহীদদের আত্নার শান্তি কামনা করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে নিজ নিজ কর্মস্থল থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

সভার শুরুতে ৭৫ এর ১৫ই আগস্টে শাহাদাত বরণকারীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে এ্যাড. জাহাঙ্গীর আলম সরকারের লেখা শেখ মুজিব মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ বইয়ের মোরক উন্মোচন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST