ঘোষনা:
শিরোনাম :
সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক
নীলফামারীতে জ্বালানি,পরিবহনসহ দ্রব্যমূল্যের বৃদ্ধিতে বিএনপি’র বিক্ষোভ

নীলফামারীতে জ্বালানি,পরিবহনসহ দ্রব্যমূল্যের বৃদ্ধিতে বিএনপি’র বিক্ষোভ

স্টাফ রিপোর্টার,
জ্বালানি  তেল, পরিবহন ভাড়া, দ্রব্যমূল্যের বৃদ্ধি ও ভোলায় দুই ছাত্রদল নেতাকে হত্যার প্রতিবাদে এবং বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে নীলফামারীতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপি’র নেতাকর্মীরা।
আজ সোমবার (২২ আগস্ট/২২) সকাল ১১টার দিকে জেলা শহরের পৌর সুপার মাকেটস্থ  জেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয় থেকে পৌর বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।
 পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে  বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকার, সাধারণ সম্পাদক জহুরুল আলম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রমূখ।
বক্তরা বলেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকারের লুটপাট, লাগামহীন দুর্নীতি আর সন্ত্রাস আর জ্বালানি  তেলসহ দ্রব্যমূলের লাগামহীন বৃদ্ধির কারণে মানুষ আজ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। এখন সবাই চায় এই সরকারের পতন। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সারা দিয়ে আজ রাজপথে নেমেছে এই অবৈধ সরকারকে উৎখাতে।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইতোমধ্যে ‘টেক ব্যাক বাংলাদেশ’ আন্দোলনের ঘোষণা দিয়েছেন। এই ‘টেক ব্যাক আন্দোলন’ শুধু বিএনপির ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়, এই আন্দোলন মাতৃভূমির স্বাধীনতা রক্ষার আন্দোলন, জনগণের কাছে বাংলাদেশ ফিরিয়ে দেওয়ার আন্দোলন। গণতন্ত্র,ভোটাধিকার, বাক্ ও ব্যক্তিস্বাধীনতা প্রতিষ্ঠার আন্দোলন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST