ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
তুরষ্কে রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয় করেছেন নীলফামারীর তিন আর্চার

তুরষ্কে রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয় করেছেন নীলফামারীর তিন আর্চার

স্টাফ রিপের্টার,
তুরস্কের কোনিয়াতে ইসলামিক সলিডারিটি গেমসের পঞ্চম আসরে আর্চার কম্পাউন্ড নারী টিম ইভেন্টে রৌপ্য ও দলগত রিকার্ভের ব্রোঞ্জ পদক জিতেছে বাংলাদেশ। নীলফামারী থেকে তিন জন আর্চারি দিয়া সিদ্দিকী, বিউটি রায় ও পুষ্পিতা জামান বাংলাদেশ জাতীয় আর্চারি দলের হয়ে এই পদক জয় করেন।

দিয়া সিদ্দিকীর বাড়ি নীলফামারী নীলফামারীর পাইকপাড়া মধ্য হারওয়া এলাকা নূর আলম সিদ্দিকী ও শাহনাজ বেগম দম্পতির দুছেলে ও এক মেয়ের মধ্যে বড় দিয়া সিদ্দিকী।

বিউটি রায় থাকেন কুন্দপুকুর তিনি ১৫ বছর থেকে বাংলাদেশ আর্চারি দলে হয়ে খেলছেন। তার পিতা দিপু রাম রাম ও মাতা অনিতা রায় এবং পুষ্পিতা জামানের বাড়ি নীলফামারীর শহরের বাবুপাড়ায় পারুল আক্তার ও বদরুজ্জামান লাবু দুই সন্তানের মধ্যে ছোট কন্যা তিনি।

মেয়েদের রিকার্ভের দলগত ইভেন্টে ছিলেন দিয়া সিদ্দিকী ও বিউটি রায়, সেখানে ব্রোঞ্জ লড়াইয়ের ম্যাচে বাংলাদেশ ৬-২ সেট পয়েন্টে হারিয়েছে উজবেকিস্তানকে। এই দলে খেলেছেন দিয়া সিদ্দিকী, বিউটি রায় ও নাসরিন আক্তার। সেমিফাইনালে বাংলাদেশ ইন্দোনেশিয়ার কাছে টাইব্রেকারে ৫-৪ সেট পয়েন্টে হেরেছে। এই ম্যাচে প্রথম সেটে ৫৫-৪৯ পয়েন্টে জেতে বাংলাদেশ। কিন্তু পরের সেট ৪৯-৪৬ পয়েন্টে জিতে নেয় ইন্দোনেশিয়া। তৃতীয় সেটটি আবারও বাংলাদেশ জেতে ৫১-৪৬ পয়েন্টে।

মেয়েদের কম্পাউন্ড দলগত ইভেন্টের ছিলেন পুষ্পিতা। সেখানে ফাইনালে আশা জাগিয়েও শেষ পর্যন্ত রুপা জিতেছে বাংলাদেশ। রোকসানা আক্তার, শ্যামলী রায়, পুস্পিতা জামানদের নিয়ে গড়া বাংলাদেশকে ২২৯-২২২ পয়েন্টে হারিয়েছে তুরস্ক।

চার সেটের প্রথম দুটিতেই বাংলাদেশ পিছিয়ে পড়ে। প্রথম সেটে হার ৫৮-৫৬ পয়েন্টে, দ্বিতীয় সেটে ৫৮-৫৫ পয়েন্টে। তবে তৃতীয় সেটটিতে দুই দলই মেরেছে সমান ৫৮ পয়েন্ট। এরপর শেষ সেটে যেখানে তুরস্ক মেরেছে ৫৫ পয়েন্ট, বাংলাদেশ করেছে ৫৩।

অন্যদিকে কম্পাউন্ড মহিলা এককে পুস্পিতা জামান ৬৭২ স্কোর করে ৮ম স্থান অর্জন করেন।

নীলফামারী থেকে একসাথে তিনজন মিলে পদক জয় করার দিয়া সিদ্দিকী, বিউটি রায় ও পুষ্পিতা জামান বেশ খুশি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST