ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
নীলফামারীতে কিশোর নিখোঁজ, ৭ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নীলফামারীতে কিশোর নিখোঁজ, ৭ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার,

নীলফামারীর ডোমারে বাবার ইজিবাইক সহ নিখোঁজের ৭ দিন পর আরিফ হোসেন নামের এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ শুক্রবার (২৬ আগস্ট/২২) দুপুরে উপজেলার বড়রাউতা মাঝাপাড়া এলাকার একটি গভীর নলকুপের ঘর থেকে লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

নিহত আরিফ উপজেলার ছোট রাউতা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জমিতে সার দিতে গিয়ে লালন নামে স্থানীয় এক কৃষক প্রথমে লাশের গন্ধ পায় । পরে আশেপাশের লোকজনদের ডেকে খোঁজাখুজি করলে সেচ পাম্প ঘরে মরিচের গাছ দিয়ে ঢাকা একটি মরদেহ দেখতে পায় ।তারা স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে জানায় । তারা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সি আই ডি) লাশটি উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশ শনাক্ত করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহমুদ উন নবী বলেন , আনুমানিক দুপুর সাড়ে ১২ টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই । অর্ধগলিত অবস্থায় অপরাধ তদন্ত বিভাগ রংপুরের একটি বিশেষ দল লাশ উদ্ধার করে। পরিবার প্রাথমিক ভাবে শনাক্ত করেছে। আরও নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট সন্ধায় বাবার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় আরিফ৷ পরে কোথাও খুজে পেয়ে ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি করেন আরিফের বড় বোন ঝর্ণা আক্তার কেয়া।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST