ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, থানায় অভিযোগ

নীলফামারীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, থানায় অভিযোগ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরবর্তীতে ওই কিশোরী ছয় মাসের অন্তসত্বা হলে জোরপূর্বক বাচ্চা নষ্ট করে ফেলে ধর্ষক। তাই ধর্ষকের উপর্যুক্ত শাস্তির দাবীতে সদর থানায় অভিযোগ দিয়েছে ধর্ষিতার পরিবার।

লিখিত অভিযোগের সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের মোক্তারপাড়া এলাকার কিশোরী ছালমা (ছদ্দনাম) যাদুরহাটের একটি কোম্পানীতে দীর্ঘ দেড় বছর থেকে চাকুরী করে আসছে। পারিবারিক ভাবে উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের ঘোন পাড়া যাদুর হাট এলাকার মৃত মোসলেম উদ্দীনের ছেলে অভিযুক্ত মোঃ বেলাল হোসেন (৩০) ও মোঃ দেলোয়ার হোসেন (৪০) এবং তার মেয়ে মোছাঃ সেতারা বেগম (৪০) বিয়ের প্রস্তাব দিলে ছালমা (ছদ্দনাম) তা প্রত্যাখান করে। পরবর্তীতে মোঃ বেলাল হোসেন বিবাহের কথা বলে ও প্রেমের প্রস্তাব দিয়ে তাকে উত্যক্ত করে। বার বার অনুরোধের কারণে ছালমা সরল বিশ্বাস বেলাল হোসেনের কথায় রাজি হয়। এরপর ভালোবাসার সম্পর্ক স্থাপন করে ধর্ষক মোঃ বেলাল হোসেন বিয়ের আশ্বাস দিয়ে নিজেল বাড়ি ও বিভিন্ন সময় অজ্ঞাত বাসায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। এমতাবস্থায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হলে ধর্ষক বেলাল হোসেনকে বিয়ে রেজিষ্ট্রার করতে বললে বিভিন্ন তালবাহানা করে সময় ক্ষেপন করে এবং বাচ্চা নষ্ট করতে বলে।

একপর্যায় কাউকে না বলেই ছালমার গর্ভের বাচ্চা নষ্ট করে ফেলে। গত ২৫ আগস্ট ২০২২ ইং তারিখে কিশোরীকে তাদের নিজ বাড়িতে ডেকে অভিযুক্ত মোঃ দেলোয়ার হোসেন (৪০) এবং তার মেয়ে মোছাঃ সেতারা বেগম বেলাল হোসেনের অন্যত্র বিবাহের কথা শুনায়। পরবর্তীতে ছালমা এলাকার তিনজন প্রতিবেশী মোঃ জহুরুল ইসলামের স্ত্রী মোছাঃ আম্বিয়া বেগম, জামিয়ার রহমানের স্ত্রী মোছাঃ মহিনা বেগম ও ইমরান হোসেনের মোছাঃ মৌসুমী আক্তারকে নিয়ে ধর্ষকের বাড়িতে গেলে মোঃ দেলোয়ার হোসেন সৎ উত্তর না দিয়ে কিশোরীর সাথে বিয়ে না দেওয়ার কথা বলে এবং অশ্লীল ভাষায় গালিগালাজ, মারধোর, গলাধাক্কা এবং মাথার চুল ধরে টেনে হেচঁরে বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে ওই কিশোরীর পরিবার স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ ও ইউপি সদস্যকে অবগত করলে মেম্বার আপোষের চেষ্টায় ব্যর্থ হয়। তাই ধর্ষক বেলাল হোসেন সহ অভিযুক্ত সকলকে উপর্যুক্ত শাস্তি প্রদানের দাবীতে সদর থানায় অভিযোগ দিয়েছে ধর্ষিতার পরিবার।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ধর্ষণের বিষয়টি উত্থাপন করলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজার রহমান পিপিএম কিশোরী ধর্ষণের দায়ে অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST