ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্তর স্থাপন ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা পশ্চিম তীরে ইসরাইলি সৈন্যের গুলিতে ৫ ফিলিস্তিনি নিহত যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড়, টর্নেডোর সতর্কতা পহেলা ডিসেম্বরকে ‘মুক্তিযোদ্ধা দিবস’ ঘোষণার দাবি সেক্টর কমান্ডারস ফোরামের প্রধানমন্ত্রীর জনসভা ৪ ডিসেম্বর: চট্টগ্রাম নগরজুড়ে থাকবে সাড়ে সাত হাজার পুলিশ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ হার এড়াতে মাঠে নামছে ভারত আউটডোর টিকিট কেটে চোখের চিকিৎসা নিচ্ছেন প্রধানমন্ত্রী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে এসএসসিতে শতভাগ পাশ, ক্যাম্পাস ঘিরে উল্লাস। নীলফামারীতে দুই দিন ব্যাপি তথ্য মেলার উদ্বোধন
খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক

খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক

খাগড়াছড়ি প্রতিনিধি,

খাগড়াছড়ি:খাগড়াছড়িতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে ২ যুবক আটক করেছে পুলিশ। শুধু তাই নয়, ধর্ষনের পর জোর করে মোবাইলে ধর্ষিতার ছবি তোলা হয় ও ৫০হাজার টাকা চাঁদা দাবি করা হয়। অন্যথায় আবারো ধর্ষণ ও হত্যার হুমকি দেয়া হয়।
মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে খাগড়াছড়ি পৌর শহরের মুসলিমপাড়া থেকে ধর্ষক আলুটিলা পর্যটন কেন্দ্রের বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা(২৫) ও মাটিরাঙা উপজেলার তাইন্দ-এর হেডম্যান পাড়া বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরাকে(১৯) আটক করেছে। ধর্ষিতা স্কুল ছাত্রীকে খাগড়াছড়ি হাসপাতালের ভর্তি করা হয়েছে।
মামলার বাদী ধর্ষিতার মা বিশ^ কেতু ত্রিপুরা মামলার এজাহারে অভিযোগ করেন, খাগড়াছড়ি শহরের পানখাইয়া পাড়া উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়–য়া মেয়ে খাগড়াছড়ি শহরের এপিবিএন মুসলিম পাড়ার গনি হাবিলদারের বাসায় অপর দুই ভাইকে নিয়ে ভাড়া থেকে লেখা-পড়া করতো। একই বাড়ীর অপর রুমে ভাড়া থাকতো ধনিময় ত্রিপুরা ও সমুয়েল ত্রিপুরা। গত ২২ সেপ্টেম্বরর(বৃহস্পতিবার) দিবাগত রাত আড়াই টার দিকে প্রকৃতি ডাকে বাসা থেকে বের হলে পূর্ব থেকে ঔৎপেতে থাকা ধনিময় ত্রিপুরা ও সমুয়েল ত্রিপুরা ঐ স্কুল ছাত্রীকে মুখ চেপে ধরে নিজেদের রুমে পালাক্রমে ধর্ষন করে। পরে বাথরুমে নিয়ে জোর করে মোবাইলে ধর্ষিতার ছবি তোলা হয় এবং ভিক্তিমের কাছে ৫০হাজার টাকা চাঁদা দাবি করা হয়। অন্যথায় আবারো ধর্ষণ ও হত্যার হুমকি দেয়া হয়।
বিষয়টি পরে দিন ধর্ষিতা তার পরিবারকে জানালে সামাজিকভাবে সমঝোতার চেষ্ঠা চলে। ধর্ষিতা স্কুল ছাত্রী বিষয়টি মাকে জানালে স্থানীয় কার্বারীর কাছে বিচার দেওয়া হয়। কিন্তু তিনিও বিচারের ব্যর্থ হলে অবশেষে থানায় মামালা করা হয়।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিফুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST