ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত, বিএসএফ’র অস্বীকার।আজ রোববার (০৯ অক্টোবর/২২) ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে।

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে। রোববার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে। তার সঙ্গীসহ স্বজনরা তাকে সীমান্ত থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষনা করেন। তবে, বিএসএফ তাদের সীমান্তের কোন গোলাগুলির ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন বিজিবিকে।
নিহত যুবকের নাম মোঃ হাসানুর রহমান (২৭)। সে সাতক্ষীরা সদর উপেজলার কুশখালী গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে।
নিহতের পিতা হয়দার আলী জানান, বিনাপাসপোর্টে তার ছেলে হাসানুর রহমান কয়েকদিন আগে অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে অত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার ভোর রাত ৪টার দিকে একইভাবে কয়েকজন সঙ্গীর সাথে ভারতের কৈজুরী সীমান্ত পার হয়ে দেশে ফিরছিল। পথিমধ্যে ভারতের কৈজুরী ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে হাসানুর বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এসময় তার সঙ্গীরা তাকে উদ্ধার করে সকাল ৬টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার্ড করেন। এরপর সকাল সাড়ে ৭টার দিকে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষনা করেন।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, বিষয়টি লোকমুখে শুনার পর সীমান্তের পতাকা বৈঠকের আহবান করা হয়েছে। তবে, ভারতীয় বিএসএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে তাদের সীমান্তে কোন গোলা গুলির ঘটনা ঘটেনি। তিনি আরো জানান, মরদেহের ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST