ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত, বিএসএফ’র অস্বীকার।আজ রোববার (০৯ অক্টোবর/২২) ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে।

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে। রোববার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে। তার সঙ্গীসহ স্বজনরা তাকে সীমান্ত থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষনা করেন। তবে, বিএসএফ তাদের সীমান্তের কোন গোলাগুলির ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন বিজিবিকে।
নিহত যুবকের নাম মোঃ হাসানুর রহমান (২৭)। সে সাতক্ষীরা সদর উপেজলার কুশখালী গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে।
নিহতের পিতা হয়দার আলী জানান, বিনাপাসপোর্টে তার ছেলে হাসানুর রহমান কয়েকদিন আগে অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে অত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার ভোর রাত ৪টার দিকে একইভাবে কয়েকজন সঙ্গীর সাথে ভারতের কৈজুরী সীমান্ত পার হয়ে দেশে ফিরছিল। পথিমধ্যে ভারতের কৈজুরী ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে হাসানুর বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এসময় তার সঙ্গীরা তাকে উদ্ধার করে সকাল ৬টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার্ড করেন। এরপর সকাল সাড়ে ৭টার দিকে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষনা করেন।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, বিষয়টি লোকমুখে শুনার পর সীমান্তের পতাকা বৈঠকের আহবান করা হয়েছে। তবে, ভারতীয় বিএসএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে তাদের সীমান্তে কোন গোলা গুলির ঘটনা ঘটেনি। তিনি আরো জানান, মরদেহের ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST