ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
উৎসবমুখোর পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

উৎসবমুখোর পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর/২২) সকাল নয়টা থেকে একযোগে ৬ উপজেলার ৬ টি ভোট কেন্দে ১২টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহন চলবে দুপুর দুইটা পর্যন্ত।

প্রতিটি কেন্দ্রে একজন প্রিজাইডিং কর্মকর্তার নেতৃত্বে দুই জন করে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও চার জন করে পুলিং কর্মকর্তা রয়েছেন। প্রতিটি কেন্দ্রে স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা। তবে সকালে কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে ভোটারদের উপস্থিতি।

অবাধ ও সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে এসব কেন্দ্রে পুলিশ ও আনসারের পাশাপাশি টহলে রয়েছে দুই প্লাটুন বিজিবি। এছাড়াও প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ছয় উপজেলায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ছয়টি মোবাইল টীম মাঠে রয়েছে।

নির্বাচনে ৮৫৮ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৬৫৩ জন ও নারী ভোটার ২০৫ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ২১ জন প্রতিদ্বন্দ্বীতা করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST