ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত

নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত

নূর আলম সিদ্দিকী,বিশেষ প্রতিবেদক,

নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত।আজ  সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পযর্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেছে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা খন্দকার ইয়াসির আরেফিন।

বিজয়ী হয়েছে এড,মমতাজুল হক

বেসরকারী ভাবে নীলফামারী জেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত হলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। তিনি ভোট পেয়েছেন ৫শত ৩৪ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন তিনি ভোট পেয়েছেন ৩শত ১৮ ভোট। এই বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ বলেন, এই বিজয় শুধু আওয়ামী লীগের নয় এই বিজয় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বিজয়।জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের কাছে যেকোনো শক্তি পরাজয় ঘটে তারই প্রমাণ এই জেলা পরিষদে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর বিজয়ে। সাধারণ সদস্য পদে সাইদুল ইসলাম এ্যাপোলো, মঞ্জুর আহমেদ ডন,ফেরদৌস পারভেজ, মিজানুর রহমান লিটন, ফাতেমা আকতার ও মোশাররফ হোসেন। মহিলা সংরক্ষিত সদস্য হয়েছেন ইশরাত জাহান পল্লবী এবং মেহেরুন আকতার পলিন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST