ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গণমাধ্যমকর্মীকে লাঞ্চিত করায় প্রতিবাদ সমাবেশ ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা ও ঝামেলামুক্ত সেবা দানে প্রধানমন্ত্রীর নির্দেশ নীলফামারীতে প্রাথমিক শিক্ষা অফিসে তথ্য চাইতেই গণমাধ্যমকর্মীর উপর চড়াও কিশোরগঞ্জে দুর্নীতিবাজ স্বাস্থ্য কর্মকর্তার অপসরণ ও শাস্তির দাবিতে নীলফামারীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আলোচনা সভা ও সন্মননা স্মারক প্রদান ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর এশিয়া কাপ আরচারিতে বাংলাদেশের স্বর্ণপদক জয় নীলফামারীতে রোজিনা হত্যার বিচার কবে হবে জানতে চায় তার পরিবার ডিমলায় প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন-মাননীয় প্রধানমন্ত্রী
নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত

নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত

নূর আলম সিদ্দিকী,বিশেষ প্রতিবেদক,

নীলফামারীতে জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মমতাজুল হক নির্বাচিত।আজ  সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পযর্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেছে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা খন্দকার ইয়াসির আরেফিন।

বিজয়ী হয়েছে এড,মমতাজুল হক

বেসরকারী ভাবে নীলফামারী জেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত হলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। তিনি ভোট পেয়েছেন ৫শত ৩৪ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন তিনি ভোট পেয়েছেন ৩শত ১৮ ভোট। এই বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ বলেন, এই বিজয় শুধু আওয়ামী লীগের নয় এই বিজয় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বিজয়।জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের কাছে যেকোনো শক্তি পরাজয় ঘটে তারই প্রমাণ এই জেলা পরিষদে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর বিজয়ে। সাধারণ সদস্য পদে সাইদুল ইসলাম এ্যাপোলো, মঞ্জুর আহমেদ ডন,ফেরদৌস পারভেজ, মিজানুর রহমান লিটন, ফাতেমা আকতার ও মোশাররফ হোসেন। মহিলা সংরক্ষিত সদস্য হয়েছেন ইশরাত জাহান পল্লবী এবং মেহেরুন আকতার পলিন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST