ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্তর স্থাপন ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা পশ্চিম তীরে ইসরাইলি সৈন্যের গুলিতে ৫ ফিলিস্তিনি নিহত যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড়, টর্নেডোর সতর্কতা পহেলা ডিসেম্বরকে ‘মুক্তিযোদ্ধা দিবস’ ঘোষণার দাবি সেক্টর কমান্ডারস ফোরামের প্রধানমন্ত্রীর জনসভা ৪ ডিসেম্বর: চট্টগ্রাম নগরজুড়ে থাকবে সাড়ে সাত হাজার পুলিশ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ হার এড়াতে মাঠে নামছে ভারত আউটডোর টিকিট কেটে চোখের চিকিৎসা নিচ্ছেন প্রধানমন্ত্রী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে এসএসসিতে শতভাগ পাশ, ক্যাম্পাস ঘিরে উল্লাস। নীলফামারীতে দুই দিন ব্যাপি তথ্য মেলার উদ্বোধন
প্রথম হয়েছেন দেশসেরা নারী আরচার দিয়া সিদ্দিকী

প্রথম হয়েছেন দেশসেরা নারী আরচার দিয়া সিদ্দিকী

স্পোর্টস ডেস্ক,
টঙ্গীর আরচারির প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে শেখ রাসেল চতুর্থ তীর জাতীয় যুব আরচারি চ্যাম্পিয়নশিপ। রোববার যেখানে অনূর্ধ্ব-২১ বছর ক্যাটাগরিতে খেলছেন দেশসেরা নারী আরচার দিয়া সিদ্দিকী।

নিজ বিভাগে তিনি প্রথম হয়েছেন ঠিকই, তবে তার স্কোরের অনেক অবনতি হয়েছে। ঘরোয়া প্রতিযোগিতায় দিয়া সিদ্দিকীর সর্বোচ্চ স্কোর করেছেন ৬৫৬। কিন্তু যুব চ্যাম্পিয়নশিপে তিনি প্রথম হয়েছেন ৬১৬ স্কোর করে।

চ্যাম্পিয়নশিপ ৩টি ক্যাটাগরিতে কোয়ালিফিকেশন রাউন্ডের মাধ্যমে খেলা শুরু হয়। রিকার্ভ জুনিয়র ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় আজিমুল হক (বাংলাদেশ পুলিশ আরচ্যারী ক্লাব) ৬৫৮ স্কোর করে প্রথম, মহিলা একক ইভেন্টে দিয়া সিদ্দিকী (বিকেএসপি) ৬১৬ স্কোর করে প্রথম হয়েছেন।

রিকার্ভ ক্যাডেট ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় মো: সাগর ইসলাম (বিকেএসপি) ৬৬৫ স্কোর করে প্রথম, মহিলা একক ইভেন্টে ফামিদা সুলতানা নিশা (বিকেএসপি) ৬৪৬ স্কোর করে প্রথম হয়েছেন।

রিকার্ভ ইয়াংস্টার ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় আহনাফ সাকিব (বিকেএসপি) ৬৯০ স্কোর করে প্রথম, মহিলা একক ইভেন্টে আমেনা পারভীন তিশা (বিকেএসপি) ৬৫১ স্কোর করে প্রথম হয়েছেন।

কম্পাউন্ড জুনিয়র ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় হিমু বাছাড় (বিকেএসপি) ৬৮৬ স্কোর করে প্রথম, মহিলা একক ইভেন্টে পুস্পিতা জামান (বিকেএসপি) ৬৭৩ স্কোর করে প্রথম হয়েছেন।

কম্পাউন্ড ক্যাডেট ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় শেখ আশরাফুল ইসলাম (বিকেএসপি) ৬৭৬ স্কোর করে প্রথম এবং মহিলা একক ইভেন্টে মোসাম্মৎ উর্মি খাতুন (বিকেএসপি) ৬২৫ স্কোর করে প্রথম হয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST