ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা

ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা

বাদশা সেকেন্দার ভুট্টু, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি,

“সমবায় শক্তি, সমবায় মুক্তি” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর/২২) রাত ৮টায় ডিমলা কোচ স্ট্যান্ড সংলগ্ন অস্থায়ী অফিস কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সভায় ডিমলা উপজেলা অটো মালিক চালক সমবায় সমিতি লিঃ এর এর সাবেক সভাপতি মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে ও আব্দুর রহিমের সঞ্চালনায় ডিমলা অটো মালিক চালক সমবায় সমিতি লিঃ এর প্রায় ৩ শতাধিক সদস্যের উপস্থিতিতে পূর্বে কমিটি বিলুপ্ত করা হয়।

এরপর ওই সভায় মোঃ আশরাফুল ইসলাম জুয়েলকে সভাপতি ও মোঃ ইউসুফ আলী কে সাধারন সম্পাদক নির্বাচিত করে ৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ৩ বছরের জন্য গঠন করেন।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ মাহবুব রহমান, মোঃ খলিলুর রহমান,আব্দুর রহমান মাসুদ, মনিরুল ইসলাম প্রমুখ।

সাধারন সভায় বক্তরা বলেন অটোবাইক চলাচলের সময় যাহাতে কোন সদস্য কোন প্রতবন্ধীকতা সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখা এবং সংগঠনকে আরও নতুন আঙ্গিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সভাপতি/সম্পাদক বিভিন্ন দিক নির্দেশনা দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST