ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীর সৈয়দপুরে অবৈধ ইটভাটায় জরিমানা ও ইটভাটা গুড়িয়ে ভেঙ্গে দিয়েছে

নীলফামারীর সৈয়দপুরে অবৈধ ইটভাটায় জরিমানা ও ইটভাটা গুড়িয়ে ভেঙ্গে দিয়েছে

নূর আলম সিদ্দিকী, বিশেষ প্রতিবেদক,

নীলফামারীর সৈয়দপুরে ৪টি অবৈধ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে জরিমানা ও ইটভাটা গুড়িয়ে ভেঙ্গে দিয়েছে।

নীলফামারীর সৈয়দপুর উপজেলার মুশরত ধুলিয়ায় জেলা পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৪টি অবৈধভাবে ইটভাটা পরিচালনা করার জন্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা এবং চার টি ইটভাটা স্কেভেটর দিয়ে ভেঙ্গে দেয়া হয়। আজ সোমবার (১২ ডিসেম্বর/২২) দিনব্যাপী নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ অভিযান পরিচালনা করেন। দিনব্যাপী নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে সৈয়দপুর উপজেলার মাহি ব্রিকস, এমবিসি ব্রিকস, টিবিএল ব্রিকস, এমবি ব্রিকস এই চারটি অবৈধ ইটভাটার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত অভিযান পরিচালনার সময় অবৈধভাবে ইটভাটা পরিচালনার দায়ে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা এবং চারটি ইটভাটা স্কেভেটর দিয়ে ভেঙ্গে দেয়া হয়। এছাড়া অবৈধভাবে ইটভাটা পরিচালনা না করার জন্য মালিকদেরকে সতর্ক করা হয়। অভিযানে নেতৃত্ব প্রদান করেন নীলফামারী জেলার প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ এবং প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মন । এসময় পুলিশ বিভাগের নীলফামারী ও সৈয়দপুর থানা পুলিশের একদল সদস্য এবং ফায়ার সার্ভিসের সদস্য অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক জানায়, পরিবেশ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পক্ষ থেকে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। অবৈধভাবে ইটভাটা পরিচালনা না করার জন্য মালিকদেরকে সতর্ক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST