ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
চট্টগ্রামের বোয়ালখালীতে ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালীতে ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামের বোয়ালখালীতে মো. সোলাইমান নামে এক ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোলাইমান বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী মাহাদারো বাড়ির আবুল কালামের ছেলে।

মঙ্গলবার (০৩ জানুয়ারী/২৩) সকাল ১০টার দিকে বোয়ালখালী পৌরসভার বুড়িপুকুর পাড় এলাকার কৃষি ব্যাংকের পেছনের একটি জমি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক জানান, সোলাইমান পাড়ায় পাড়ায় ঘুরে ভাঙারির জিনিসপত্র কিনতেন। প্রতিদিনের মতো সোমবার সকালেও ভাঙারি কিনতে তার অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন সোলাইমান। এরপর সে আর বাড়ি ফিরেনি। পরে আজ সকালে খবর পেয়ে নিহত সোলাইমানের লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার গায়ে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি । তার ব্যাটারিচালিত অটোরিকশাটিও পাওয়া গেছে।

পুলিশের প্রাথমিকভাবে ধারণা , সে মাতাল অবস্থায় জমিতে পড়ে গিয়েছিল। জমির জমা পানিতে সে ডুবে যাওয়ায় উঠতে পারেনি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST