ঘোষনা:
শিরোনাম :
উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী দেশে আগামী ১৯ ফেব্রুয়ারি ২২তম রাষ্ট্রপতি নির্বাচন ডালিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী শীত বস্ত্র বিতরণ সন্তানের অভিভাবক হিসেবে মায়ের স্বীকৃতি দিয়ে হাইকোর্টের রায় জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সৈয়দপুরে দৈনিক ভোরের দর্পণের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নীলফামারীতে পৈত্রিক জমি পুনরুদ্ধারের দাবিতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন
ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

বাদশা সেকেন্দার ভুট্টো, স্টাফ রিপোর্টার,

নীলফামারীর ডিমলায় বীরমুক্তিযোদ্ধা মকফর হোসেন’র (৭০) মৃতদেহ রাষ্ট্রীয় মর্যাদায় সমহিত করা হয়েছে। তিনি উপজেলার ৩নং ডিমলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (দয়াপাড়া) গ্রামের মৃত: চৌধুরী মামুদের পুত্র।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ২ টায় ডিমলা থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে গার্ড অব অর্নার প্রদান ও কুজকাওয়াজের মাধ্যমে তার দাফনকার্য্য সম্পন্ন করা হয়।

এসময় রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও বেলায়েতে হোসেন। অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, উপজেলা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ সামছুল হক, ডিমলা থানা পুলিশসহ সকল বীরমুক্তিযোদ্ধা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

গতকাল সন্ধ্যা ৬.০০ ঘটিকায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বীরমুক্তিযোদ্ধা মকফর হোসেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৩ কন্যা, ০২ স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন।

তার মৃত্যুতে এলাকাবাসীসহ বিভিন্ন পেশার মানুষ তার আত্মার মাগফিরাত কামনা করে শোক জানিয়েছেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST