ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারী/২৩) দুপুরে প্রতিষ্ঠাননের নিজস্ব মাঠে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর সেনানিবাসের ২২২ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ও স্টেশন কমান্ডার এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিষ্ঠানটির বাংলা ও ইংলিশ ভার্সনরে ছাত্র-ছাত্রীরা নজরুল ইসলাম, ফজলুল হক, বেগম রোকেয়া ও জসীমউদ্দীন হাউজে বিভক্ত হয়ে দৌড় প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজো, মনোঙ্গ ডিসপ্লেসহ বেশ কিছু ইভেন্টে অংশ নেয়।

 প্রধান অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার।

এতে ৮৩.১৪ পয়েন্ট অর্জন করে নজরুল ইসলাম হাউজ প্রথম, ৬৯.৮৯ পয়েন্ট পেয়ে ফজলুল হক হাউজ দ্বিতীয়, ৬২.৮৪ পয়েন্ট পেয়ে বেগম রোকেয়া হাউজ তৃতীয় এবং ৬২.৫৮ পয়েন্ট অর্জন করে জসীমউদ্দীন হাউজ চতুর্থ স্থান লাভ করে। সেইসাথে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে রশি টানাটানি এবং বালিশ চালনা খেলা অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের লেঃ কর্নেল সরকার মোঃ মোস্তাফিজুর রহমান। শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এসময় উপাধ্যক্ষ (কলেজ) মোঃ আক্কাস আলী সরকার, উপাধ্যক্ষ (স্কুল শাখা) রেহানা খানম ও উপাধ্যক্ষ (ইংলিশ ভার্সন) মোঃ শফিকুল ইসলাম, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, আমন্ত্রিত অতিথি, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST