ঘোষনা:
শিরোনাম :
মোংলায় ট্রাক এ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ১,আহত-২

মোংলায় ট্রাক এ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ১,আহত-২

মোংলা প্রতিনিধি,
মোংলায় গ্যাস সিলিন্ডার বহনকারী একটি ট্রাকের সাথে এ্যাম্বুলেন্সের সংঘর্ষে এ্যাম্বুলেন্স চালক হারেজ মিয়া (৪৩) মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ২ জন।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি)/২৩) ভোর ৬ টার দিকে মোংলা-খুলনা মহাসড়কের পাওয়ার হাউজ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত এ্যাম্বুলেন্স চালক যশোর সদরের ভেকুটিয়া এলাকার মৃত খন্দকার আমিন হোসেনের ছেলে। আহত দুই ব্যাক্তি এম্বুলেন্সে রোগী। দূর্ঘটনার পর পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মোংলা বন্দর হাসপাতালে পাঠান। রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের নাম পরিচয় পাওয়াযায়নি।

মোংলা থানার এসআই হাদীউজ্জামান জানান,খুলনা থেকে একটি এম্বুলেন্স রোগীবহন করে মোংলায় আসতেছিলো। পাওয়ার হাউজ এলাকায় আসলে গ্যাস সিলিন্ডার বহনকরে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছন থেকে ধাক্কাদেয় ওই এম্বুলেন্সটি। দ্রুতগতিতে থাকায় এম্বুলেন্সটির সামনের অংশ ধুবড়েমুছড়ে যায়। এসময় ঘটনাস্থনে এম্বুলেন্সে চালকের মৃত্যু হয়। এসময় খুলনা থেকে চিকিৎসা নিয়ে এম্বুলেন্সে করে বাড়ী ফেরার সময় এম্বুলেন্সে থাকা দুইরোগী আহতহন। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংখ্যা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণ করেছেন,মোংলা বন্দর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST