ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সাতক্ষীরায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত।কালিগঞ্জে ট্রাকচাপায় রেহানা পারভিন (২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছে তার স্বামী নয়ন আহমেদ (৩৫)। আজ মঙ্গলবার (১১ এপ্রিল/২৩)  দুপুরে উপজেলার রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে (যশোর-ট- ১১-৩৩১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলে চড়ে ওই দম্পতি শ্যামনগর থেকে সাতক্ষীরা অভিমুখে যাবার সময় রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজ এলাকায় পৌছালে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রেহানা পারভিন মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত নয়নকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে কালিগঞ্জ থানার উপপরিদর্শক নকীব পান্নু জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
কালিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোঃ ইসমাইল মোল্লা জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মকর্তারা উপস্থিত হয়ে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST