ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে চালু হলো মাইকোর্ট অ্যাপ-ঘরে বসেই জানা যাবে মামলার সর্বশেষ তথ্য। নীলফামারীতে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল সহ অস্ত্র ব্যাবসায়ী আটক। নীলফামারীতে সন্ত্রাসীদের তান্ডবে বাড়ি ছাড়া ২১ পরিবারের সংবাদ সম্মেলন নীলফামারী থেকে রংপুরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার নীলফামারীতে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ নীলফামারীতে পুলিশ সুপার গোলাম সবুরের সহযোগিতায় কলেজে ভর্তির সুযোগ পেলেন সোয়াদ নীলফামারীতে রের্কডীয় রাস্তায় দোকান নির্মাণ, চলাচলের চরম ভোগান্তিতে ৬টি পরিবার নীলফামারীতে সুধীজনের সাথে মানবাধিকার কমিশনের মতবিনিময় পঞ্চগড়ে এমপি রানার মন্দির দখল,ব্যাবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ নীলফামারীতে অনলাইন জুয়ার বিদেশী জাল চেক,ল্যাপটপ ও টাকা উদ্ধার
সাতক্ষীরায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত।কালিগঞ্জে ট্রাকচাপায় রেহানা পারভিন (২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছে তার স্বামী নয়ন আহমেদ (৩৫)। আজ মঙ্গলবার (১১ এপ্রিল/২৩)  দুপুরে উপজেলার রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে (যশোর-ট- ১১-৩৩১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলে চড়ে ওই দম্পতি শ্যামনগর থেকে সাতক্ষীরা অভিমুখে যাবার সময় রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজ এলাকায় পৌছালে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রেহানা পারভিন মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত নয়নকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে কালিগঞ্জ থানার উপপরিদর্শক নকীব পান্নু জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
কালিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোঃ ইসমাইল মোল্লা জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মকর্তারা উপস্থিত হয়ে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST