ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় পুলিশ পরিদর্শক মিজানুর কারাগারে

কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় পুলিশ পরিদর্শক মিজানুর কারাগারে

স্টাফ রিপোর্টার,

চট্টগ্রামে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলায় বরখাস্ত পুলিশ পরিদর্শক মিজানুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার (৩০ এপ্রিল/২৩)  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল–৭ চট্টগ্রামের বিচারক ফেরদৌস আরা এ আদেশ দেন।
চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী কফিল উদ্দিন জানান, মামলাটির যুক্তিতর্ক শুনানির দিন ধার্য ছিল আজ। শুনানি শেষে আদালত আসামি মিজানুর রহমানের জামিন বাতিল করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়।
২০১১ সালের ১২ জুলাই চট্টগ্রাম মহানগরীর একটি বেসরকারি কলেজের ছাত্রী ও তাঁর এক ছেলেবন্ধু ফয়’স লেকে বেড়াতে গেলে পুলিশ পরিদর্শক মিজানুর তাঁদের জোর করে গাড়িতে তুলে মহানগরীর চকবাজার এলাকার একটি হোটেলে নিয়ে যান। পরে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মিজানুরের বিরুদ্ধে মামলা করেন মেয়েটির বাবা। পরে মিজানুরকে সাময়িক বরখাস্ত করা হয়।
ওই ঘটনার সময় মিজানুর একটি মামলায় সাক্ষ্য দিতে পাঁচ দিনের ছুটিতে চট্টগ্রামে গিয়েছিলেন। সে সময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানায় উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন মিজানুর।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST