ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
কুয়াকাটায় পর্যটককে ছিনতাইয়ের অভিযোগে দুই তরুণ আটক

কুয়াকাটায় পর্যটককে ছিনতাইয়ের অভিযোগে দুই তরুণ আটক

কুয়াকাটা প্রতিনিধি,

কুয়াকাটায় পর্যটককে আটক করে ছিনতাইয়ের অভিযোগে দুই তরুণকে আটক করেছে পুলিশ।শনিবার (৬ মে) সন্ধায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণ আসা পর্যটকদের মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে মহিপুর থানায় সোপর্দ করেছে ট্যুরিষ্ট পুলিশ। এ ঘটনায় পর্যটক সাব্বির হোসেন মহিপুর থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে রাতে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো- মহিপুরের আব্দুস সালামের ছেলে মো. বাইজিদ ও ফোরকান দফাদারের ছেলে তানভির ওরফে শান্ত। শনিবার বিকেলে তাঁদেরকে কুয়াকাটা জিরো পয়েন্ট সংলগ্ন হোটেল কুটুমবাড়ির সামনে থেকে আটক করে ট্যুরিস্ট পুলিশ। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী থেকে আগত তিন মেয়ে ও দুই ছেলে পর্যটক শনিবার সকালে কুয়াকাটা আসে পরে ঘোরাঘুরি শেষে বিকেলে ফিরে যাওয়ার পথে আনন্দবাড়ি গেস্ট হাউজের সামনে বসে তাদের পথ অবরোধ করে মারধর করে এবং তাদের সাথে থাকা প্রায় ১৩ হাজার ৭শ টাকা ছিনতাই করে নিয়ে যায় ৪/৫ জন বখাটে। পরে দুই ছেলে পর্যটককে আলাদা করে মেয়েদের নিয়ে হোটেল কুটুমবাড়ির সামনে যায় বখাটেরা। সাথে সাথে ট্যুরিস্ট পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে সেখান থেকে উদ্ধার করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, মারধর ও ছিনতাইয়ের অভিযোগে ট্যুরিস্ট পুলিশ দু’জনকে আমাদের কাছে হস্তান্তর করেছে। মামলা রুজু করার পরে তাদেরকে রবিবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পর্যটকদের উদ্ধার করে এবং এই বখাটেদের দু’জনকে আটক করতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST