ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ডোমারে রেল স্টেশনের শৌচাগার থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডোমারে রেল স্টেশনের শৌচাগার থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার রেল স্টেশনের শৌচাগারে তাহেরুল ইসলাম(৫৫) নামের এক কাচাঁমাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ মে/২৩) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম। তিনি বলেন, সকাল ৬ টার দিকে ডোমার ফায়ার সার্ভিস’র সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ।

জানা যায়, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাঁপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

মৃত তাহেরুল ইসলামের পরিবার জানান, শুক্রবার ব্যবসার কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ী থেকে বের হন। সর্বশেষ শুক্রবার রাতে মোবাইলে বাড়ীতে কথা হয় তার। এরপর শনিবার সকাল ৬ টার পর ডোমার রেল স্টেশন থেকে ফোনে মৃত্যুর খবর পেয়ে রেল স্টেশন ছুটে আসি। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানায় পরিবারের লোকজন।

ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, জৈনেক ব্যক্তি রেল স্টেশনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০মিনিটে ফায়ার সার্ভিসের লোকজন এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করেন তারা। পরে মৃতের পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে। জানা গেছে, তিনি পেশায় একজন কাচাঁমাল ব্যবসায়ী।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST