ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারী জেলা পুলিশের আয়োজনে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন।

নীলফামারী জেলা পুলিশের আয়োজনে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে জেলা পুলিশের আয়োজনে ও দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় এক দিন ব্যপি বিনা মূল্যে চোখের ছানি অপারেশন কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

রবিবার (২৮ মে/২৩) সকালে জেলা পুলিশ লাইন্স এর ড্রিলসেটে কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

উদ্বোধনী অনুষ্ঠানে দীপ আই কেয়ার ফাউন্ডেশনের ফিল্ড কো- অর্ডিনেটর সদরুল হাসান রাজু বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা ছানি রোগীকে শনাক্ত করে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনে নিয়ে বিনামূল্যে চোখের ছানি অপারেশন করাবো। সাথে বিনা মূল্যে দেওয়া হবে ওষুধ।

জেলা পুলিশ সুপার বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাই রংপুর বিভাগীয় রেঞ্জ ডিআইজি আবদুল আলীম মাহমুদ বিপিএম স্যারকে। তাঁর মহান উদ্দ্যেগেই আজ এই চক্ষু শিবির আয়োজন করা সম্ভব হয়েছে।সেইসাথে ধন্যবাদ জ্ঞাপন করি রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সকল চিকিৎসক ও কর্মকর্তাদের। তাদের সহযোগীতায় এ চক্ষু শিবিরের মাধ্যমে জেলার প্রায় ৩ শত রোগীকে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন এবং চিকিৎসা দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কান্তি ভুষন কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সদর ও জলঢাকা সার্কেল (পিপিএম সেবা) মোঃ মোস্তফা মঞ্জুর, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের লজিস্টিক অফিসার মাসুক মেহবুব, চক্ষু বিশেষজ্ঞ সাজ্জাদুল বারী রকি। এছাড়াও ৬ উপজেলার সুবিধাভোগীসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাভোগীরা বিনা মূল্যে এই চিকিৎসা সেবা পেয়ে নীলফামারী জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST