ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চট্টগ্রামে ঘোষণা দিয়ে হত্যা, গ্রেফতার ৪ 

চট্টগ্রামে ঘোষণা দিয়ে হত্যা, গ্রেফতার ৪ 

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামের পাহাড়তলীতে সন্ধ্যায় ঘোষণা দিয়ে ভোররাতে ছুরিকাঘাতে আজাদুর রহমান নামে এক যুবক হত্যার ঘটনায় মূল আসামী রাজীবসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।আজ সোমবার (২৯ মে/২৩) রাঙ্গামাটি জেলার কোতয়ালী থানাধীন একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো-আবু তাহের রাজীব, দেলোয়ার হোসেন জয়, মোঃ রায়হান সজীব ও আবুল হাসনাত রানা ।
র‌্যাব- ৭ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ নূরুল আবছার জানান, রোববার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর নয়াবাজারের একটি কারখানার গেইটের সামনে রাজীব প্রশ্রাব করলে নৈশ প্রহরী ভিকটিম এর বড় ভাই মফিজ তাকে বাধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে ওই ব্যাক্তি নৈশ প্রহরী মফিজকে বলে, ‘এটা সরকারী জায়গা তুই বাধা দেওয়ার কে’ এই বলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামী আবু তাহের রাজীব, ওসমান, আবুল হাসান, এবং কতিপয় অজ্ঞাতনামা আসামীরা উক্ত জায়গায় এসে কথা কাটাকাটিতে লিপ্ত হয়। বড় ভাইয়ের সাথে কথা কাটাকাটির শব্দ শুনে ভিকটিক আজাদুর রহমান ঘটনাস্থলে গেলে তার সাথেও কথা কাটাকাটি এবং একপর্যায়ে ধাক্কাধাক্কি হয়। পরবর্তীতে আসামীরা ভিকটিমকে দেখে নিবে বলে হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।
পরবর্তীতে ভোরে ভিকটিম আজাদুর রহমান দোকান হতে নাস্তা আনার জন্য বাসা হতে বের হয়। পথিমধ্যে পাহাড়তলী থানাধীন নয়াবাজার পৌছালে আগে উৎপেতে থাকা আসামীরা ভিকটিমকে একা পেয়ে হত্যার উদ্দেশ্যে এলাপাথাড়ীভাবে পেটে, পিঠে ও শরীরের বিভিন্ন জায়গায় উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুড়িকাঘাতের ফলে ভিকটিমের পেটের ভুরি বের হয়ে যায়। ভিকটিমের চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেয়ার পথে মুমূর্ষ অবস্থায় ভিকটিম তার ভাতিজা তারেকুর রহমান এর নিকট তার উপর আক্রমণকারীদের নাম প্রকাশ করেন।
এই ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে পাহাড়তলী থানায় ০৪ জনকে আসামী করে হত্যা মামলা করেন । মামলা দায়েরের পর হতে আসামীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST