ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
নীলফামারীতে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল সহ অস্ত্র ব্যাবসায়ী আটক।

নীলফামারীতে র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল সহ অস্ত্র ব্যাবসায়ী আটক।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীর ডিমলায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যাবসায়ী মোঃ তরিকুল আলম ওরফে পিচ্চি লিটনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (১১ সেপ্টেম্বর/২৩) বিকালে র‌্যাব-১৩,সিপিসি-২ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম (এনডি),এনইউপি,পিসিজিএম,বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপরে ডিমলা উপজেলার ভেন্টিয়াপাড়া এলাকা থেকে পিচ্চি লিটকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনার উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করে। আটকের পর দেহ তল্লাশীকালে তার সাথে থাকা বিদেশি পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলি একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে পিস্তলটি ছিনতাই এবং বিভিন্ন নাশকতার কাজে ভাড়া দিত এবং নিজেও ব্যবহার করত। আসামীর সাথে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতারে ব্যাবের তথ্য ও গোয়েন্দা অনুসন্ধান চলমান রয়েছে। সে সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের মৃত আমিনুর রহমানের ছেলে।

এসময় জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আল-আমিন, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল রানা, দৈনিক বর্তমান কথা’র জেলা প্রতিনিধি মোঃ হারুন উর রশিদ, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সাগর আলীসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST