ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
সৈয়দপুরে মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সৈয়দপুরে মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নুর মোহাম্মদ ওয়ালীউর রহমান রতন, স্টাফ রিপোর্টার,
সারাদেশের মত নীলফামারীর সৈয়দপুর উপজেলা চত্বরে স্থাপিত মডেল মসজিদ ও ইসলামী কমপ্লেক্সের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় ভার্চুয়ালী সংযুক্ত হয়ে তিনি এর ফলক উন্মোচন করেন এবং দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ উপলক্ষে মসজিদের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব, মাদরাসার প্রধান ও সহকারী শিক্ষক, শিক্ষার্থী, ইসলামীক ফাউন্ডেশনের উপজেলা কর্মকর্তা সাদেকিন আলমসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কার্যালয়ের কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন এবং সাধারণ মুসল্লীরা অংশ গ্রহণ করেন।

ঠিকাদারী প্রতিষ্ঠান ঢাকার নর্দার্ন টেকনোট্রেড কোম্পানী ২০১৯ সালের সেপ্টেম্বর কার্যাদেশ পায়। তবে কাজ শুরু করে ২০২২ সালের জুনে। চলতি ২০২৩ সালের সেপ্টেম্বর পর্যন্ত মেয়াদ ছিল। তবে মসজিদের কাজ এখনও সম্পন্ন হয়নি। বিশেষ করে লাইটিং ও মেঝের টাইলস লাগলো বাকী আছে। ১২ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ করা হয়েছে।

এব্যাপারে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাসানুজ্জামান ও নাজমুল হক বলেন, বাকী কাজ আগামী এক মাসের মধ্যে শেষ করা হবে। তবে মসজিদের নামাজের স্থান প্রস্তুত হয়েছে। আগামী শুক্রবারই ইনশাআল্লাহ জুমআর নামাজ আদায় করা যাবে। আজও উদ্বোধনের পর জোহরের নামাজ পড়া হয়েছে। (ছবি আছে)





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST