ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
‘‌আন্টি’ বলায় চটলেন কারিনা‌, দিলেন পাল্টা জবাব

‘‌আন্টি’ বলায় চটলেন কারিনা‌, দিলেন পাল্টা জবাব

আরবাজ খানের আসন্ন ওয়েব শো পিঞ্চে অংশ নিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর। এই অনুষ্ঠানটিতে সেলিব্রেটিরা নিজেদের সোশ্যাল মিডিয়া এবং ট্রোলিং সম্পর্কে কথা বলবেন।

এদিকে, কারিনা বরাবরই নিজের পোশাক নির্বাচন বা নানা দৃশ্যে তার অভিনয় নিয়ে ট্রোলিং–এর মুখে পড়েন। সম্প্রতি এমনই একটি ট্রোলিং পোস্টে এক নেটিজেন তার মন্তব্যে ‘‌আন্টি’‌ বলেন অভিনেত্রীকে। আর তাতেই বেজায় চটেছেন বেবো বেগম।

ওই নেটিজেন লিখেছেন, ‌আপনি এখন আন্টি হয়ে গেছেন, বাচ্চা মেয়ের মতো কাজ করবেন না।

আরবাজের শোয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে কারিনা এই মন্তব্য পড়ার পরে খানিকক্ষণ হাসেন, কিন্তু তারপর ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, লোকেরা মনে করেন যে সেলিব্রিটিদের কোন আবেগ বা অনুভূতি নেই। সাধারণ মানুষ সেলিব্রিটিদের অনুভূতির বিষয়ে অজ্ঞ। যেন সেলিব্রিটি, অভিনেতা, অভিনেত্রীদের কোন অনুভূতি থাকতে নেই। আমাদের কেবল সবকিছুই মেনে নিতে হবে।

করণ জোহর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, নওয়াজউদ্দীন সিদ্দিকী, কপিল শর্মা এবং অন্যান্য সেলিব্রিটিদেরও এই শোয়ে আমন্ত্রণ জানানো হয়েছে এবং তারা সবাই নিজেদের ছবি বা ভিডিওর নানা ট্রোলিং মন্তব্য পড়ে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন।

সাম্প্রতিক অতীতেও কারিনার বেশ কয়েকটি ছবিতে তাকে বাজেভাবে ট্রোলড করা হয়েছে। কয়েক মাস আগে একটি সাক্ষাতকারে তিনি বলেছিলেন, ‌যাকে যেটা পরে ভালো দেখায় সেটাই পরা উচিৎ। আমি জানি না মায়ের পোশাক বলে আলাদা কিছু হয় কিনা!‌ নায়িকা মনে করেন, ‌মাতৃত্ব মানে একজন মহিলার নিজের সর্বস্ব ছেড়ে দেয়া নয়।‌





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST