ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।
‘‌আন্টি’ বলায় চটলেন কারিনা‌, দিলেন পাল্টা জবাব

‘‌আন্টি’ বলায় চটলেন কারিনা‌, দিলেন পাল্টা জবাব

আরবাজ খানের আসন্ন ওয়েব শো পিঞ্চে অংশ নিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর। এই অনুষ্ঠানটিতে সেলিব্রেটিরা নিজেদের সোশ্যাল মিডিয়া এবং ট্রোলিং সম্পর্কে কথা বলবেন।

এদিকে, কারিনা বরাবরই নিজের পোশাক নির্বাচন বা নানা দৃশ্যে তার অভিনয় নিয়ে ট্রোলিং–এর মুখে পড়েন। সম্প্রতি এমনই একটি ট্রোলিং পোস্টে এক নেটিজেন তার মন্তব্যে ‘‌আন্টি’‌ বলেন অভিনেত্রীকে। আর তাতেই বেজায় চটেছেন বেবো বেগম।

ওই নেটিজেন লিখেছেন, ‌আপনি এখন আন্টি হয়ে গেছেন, বাচ্চা মেয়ের মতো কাজ করবেন না।

আরবাজের শোয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে কারিনা এই মন্তব্য পড়ার পরে খানিকক্ষণ হাসেন, কিন্তু তারপর ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, লোকেরা মনে করেন যে সেলিব্রিটিদের কোন আবেগ বা অনুভূতি নেই। সাধারণ মানুষ সেলিব্রিটিদের অনুভূতির বিষয়ে অজ্ঞ। যেন সেলিব্রিটি, অভিনেতা, অভিনেত্রীদের কোন অনুভূতি থাকতে নেই। আমাদের কেবল সবকিছুই মেনে নিতে হবে।

করণ জোহর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, নওয়াজউদ্দীন সিদ্দিকী, কপিল শর্মা এবং অন্যান্য সেলিব্রিটিদেরও এই শোয়ে আমন্ত্রণ জানানো হয়েছে এবং তারা সবাই নিজেদের ছবি বা ভিডিওর নানা ট্রোলিং মন্তব্য পড়ে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন।

সাম্প্রতিক অতীতেও কারিনার বেশ কয়েকটি ছবিতে তাকে বাজেভাবে ট্রোলড করা হয়েছে। কয়েক মাস আগে একটি সাক্ষাতকারে তিনি বলেছিলেন, ‌যাকে যেটা পরে ভালো দেখায় সেটাই পরা উচিৎ। আমি জানি না মায়ের পোশাক বলে আলাদা কিছু হয় কিনা!‌ নায়িকা মনে করেন, ‌মাতৃত্ব মানে একজন মহিলার নিজের সর্বস্ব ছেড়ে দেয়া নয়।‌





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST