ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এলিচ ও মনোয়ারা”

জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এলিচ ও মনোয়ারা”

জলঢাকা (নীলফামারীর) প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের নির্বাচনে বে-সরকারীভাবে জয়ী হয়েছে সাবেক সফল ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ ও প্রথমবার মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম।রোববার সকাল ৮টায় উপজেলার ৮৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন শুরু হয়ে শেষ হয় বিকেল ৪টায়। কেন্দ্রগুলো ঘুরে দেখা যায়,ভোটার উপস্থিতি তুলনামূলক কম।তাই এবারে গড়ে ২১.৩৪ শতাংশ ভোট পড়েছে।কিন্তু প্রশাসনিক প্রস্তুতি প্রশংসার যোগ্য। শান্তিপূর্ণ নির্বাচনের জন্য পুলিশের পাশাপাশি, আনসার, র‌্যাব ও বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন ছিল।
প্রাপ্ত ফলাফলে দেখা যায়,মোট ২লাখ ৩৬হাজার ১শত ৭২ ভোট ।পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম পাশা এলিচ তালা প্রতীক ২০হাজার ২শত ২১ভোট পেয়ে জয়লাভ করে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিনুর রহমান টিউবওয়েল পেয়েছে ১০হাজার ৬শত ৮৩। অন্যান্য প্রার্থীরা পেয়েছে আলহাজ্ব মশিউর রহমান বাবু চশমা ৯হাজার ৩শত ৩১ এবং অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু লাঙ্গল ৯হাজার ১৬ভোট। অপরপক্ষে,মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা বেগম প্রতীক বল ৩২হাজার ৬০ভোট পেয়ে বে-সরকারীভাবে জয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিভা আমজাদ হাস প্রতীক পেয়েছে ১৫হাজার ৯শত ৭২ ভোট।প্রসঙ্গ,মামলাজনিত কারনে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত রয়েছে।
মনোয়ারা বেগম বলেন,জনগন আমাকে যে সম্মান দিয়েছে আমি সে সম্মান রক্ষা করার চেষ্টা করব এবং জনগনের সেবায় নিয়োজিত থাকবো,ইন্শা আল্লাহ।
নির্বাচিত ভাইস চেয়ারম্যান এলিচ মুঠোফোনে জানায়,আমি অতীতে দুর্নীতি করেনি ও ভবিষ্যতেও দুর্নীতি করব না এবং কাউকে দুর্নীতি করতে দিবো না। অতীতে যেরকম জনগনের পাশে থেকে কাজ করেছি এবং ভবিষ্যতেও সেরকম তাদের সাথে নিয়ে যেকোন কাজ করব।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST