ঘোষনা:
শিরোনাম :
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী
আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না।

আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না।

জিপি ডেস্ক ঃ

আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না। বার্সেলোনার হয়ে সর্বশেষ ম্যচে হ্যাটট্রিক করেছিলেন তিনি। কিন্তু আর্জেন্টিনার জার্সিতে সে পারফরম্যান্স দেখা গেলো না। বরং ২৬৫ দিন আগে আকাশি-নীল জার্সিতে যেমন ছিলেন অনেকটা তেমনই মেসিকে দেখা গেল ভেনেজুয়েলার বিপক্ষে। স্পেনের মাঠে মেসির আর্জেন্টিনাকেও তাই বরণ করতে হলো বড় হার। প্রত্যবর্তনের ম্যাচে তার দল হারল ৩-১ গোলের বড় ব্যবধানে।

ম্যাচের শুরুতেই এ ম্যাচে এগিয়ে যায় ভেনেজুয়েলা। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে মেসি ফিরবেন বলে টিকিট বিক্রির হিড়িক পড়ে যায়। কিন্তু ম্যাচের ছয় মিটিনের মাথায় মেসিদের স্তব্ধ করে গোল করে দক্ষিণ আমেরিকার দলটি। ওই গোল প্রথমার্ধে শোধ করবে কি আরেক গোল খেয়ে বসে স্কালোনির দল। প্রথমার্ধ আর্জেন্টিনা শেষ করে ২-০ গোলে পিছিয়ে থেকে।

আর্জেন্টিনা অবশ্য ম্যাচের দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানের আভাস দেয়। ম্যাচের  ৫৯ মিনিটে গোল করেন লওটেরো মার্টিনেজ। কিন্তু কিসের মধ্যে কি।। মেসির জাতীয় দলে ফেরার ম্যাচে যে বিষাদ লেখা ছিল। তাই ম্যাচের ৭৫ মিনিটে ঘুরে দাঁড়ানোর সুযোগ শেষ করে দেয় ভেনেজুয়েলা। পেনাল্টি থেকে গোল করে ৩-১ গোলের লিড নেয় তারা। পরে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচে অবশ্য বল দখলের দিক থেকে অনেক এগিয়ে ছিল আলবেসেলেস্তেরা। মেসিদের পায়ে ছিল ৬৬ ভাগ বল। কিন্তু গোলের মুখে তারা শট নিতে পারে মাত্র তিনটি। অন্যদিকে তিন গোল করা ভেনেজুয়েলা গোলে শট নিয়েছে চারটি। তবে আর্জেন্টিনা কোচ স্বান্তনা খুঁজতে পারেন। দল দেখে-শুনে নিচ্ছেন তিনি। তাই তো মেক্সিকোর বিপক্ষে সর্বশেষ জয়ী দলের ১০ ফুটবলারকে বসিয়ে প্রথম একাদশ ঠিক করেন তিনি। কিন্তু তার পরীক্ষা-নিরীক্ষার খেসারত প্রত্যবর্তনের ম্যাচে হার দিয়ে দিতে হলো মেসির।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST