ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না।

আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না।

জিপি ডেস্ক ঃ

আকাশি-নীল জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না। বার্সেলোনার হয়ে সর্বশেষ ম্যচে হ্যাটট্রিক করেছিলেন তিনি। কিন্তু আর্জেন্টিনার জার্সিতে সে পারফরম্যান্স দেখা গেলো না। বরং ২৬৫ দিন আগে আকাশি-নীল জার্সিতে যেমন ছিলেন অনেকটা তেমনই মেসিকে দেখা গেল ভেনেজুয়েলার বিপক্ষে। স্পেনের মাঠে মেসির আর্জেন্টিনাকেও তাই বরণ করতে হলো বড় হার। প্রত্যবর্তনের ম্যাচে তার দল হারল ৩-১ গোলের বড় ব্যবধানে।

ম্যাচের শুরুতেই এ ম্যাচে এগিয়ে যায় ভেনেজুয়েলা। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে মেসি ফিরবেন বলে টিকিট বিক্রির হিড়িক পড়ে যায়। কিন্তু ম্যাচের ছয় মিটিনের মাথায় মেসিদের স্তব্ধ করে গোল করে দক্ষিণ আমেরিকার দলটি। ওই গোল প্রথমার্ধে শোধ করবে কি আরেক গোল খেয়ে বসে স্কালোনির দল। প্রথমার্ধ আর্জেন্টিনা শেষ করে ২-০ গোলে পিছিয়ে থেকে।

আর্জেন্টিনা অবশ্য ম্যাচের দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানের আভাস দেয়। ম্যাচের  ৫৯ মিনিটে গোল করেন লওটেরো মার্টিনেজ। কিন্তু কিসের মধ্যে কি।। মেসির জাতীয় দলে ফেরার ম্যাচে যে বিষাদ লেখা ছিল। তাই ম্যাচের ৭৫ মিনিটে ঘুরে দাঁড়ানোর সুযোগ শেষ করে দেয় ভেনেজুয়েলা। পেনাল্টি থেকে গোল করে ৩-১ গোলের লিড নেয় তারা। পরে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচে অবশ্য বল দখলের দিক থেকে অনেক এগিয়ে ছিল আলবেসেলেস্তেরা। মেসিদের পায়ে ছিল ৬৬ ভাগ বল। কিন্তু গোলের মুখে তারা শট নিতে পারে মাত্র তিনটি। অন্যদিকে তিন গোল করা ভেনেজুয়েলা গোলে শট নিয়েছে চারটি। তবে আর্জেন্টিনা কোচ স্বান্তনা খুঁজতে পারেন। দল দেখে-শুনে নিচ্ছেন তিনি। তাই তো মেক্সিকোর বিপক্ষে সর্বশেষ জয়ী দলের ১০ ফুটবলারকে বসিয়ে প্রথম একাদশ ঠিক করেন তিনি। কিন্তু তার পরীক্ষা-নিরীক্ষার খেসারত প্রত্যবর্তনের ম্যাচে হার দিয়ে দিতে হলো মেসির।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST