ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
নীলফামারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

নীলফামারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

নীলফামারী প্রতিনিধি ॥

র্বণাঢ্য আয়োজনে নীলফামারীতে পালতি হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ।

আজ মঙ্গলবার শহীদদরে প্রতি শ্রদ্ধা জানিয়ে ভোর ৫.৫৫  মিঃ হাই স্কুল মাঠে ৩১ বার তোপধ্বনরি পর চৌরঙ্গী মোড়ে স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরে ফুল  দেয়ার মাধ্যমে স্বাধীনতা দবিসরে র্কমসূচী শুরু করেন জেলা প্রশাসন।

শহীদদরে প্রতি বিনম্্র শ্রদ্ধায় ফুল দিয়ে জলো প্রশাসক বগেম নাজয়িা শরিনি, পুলশি সুপার মোহাম্মদ আশরাফ হোসনে। এছাড়াও জলো মুক্তযিোদ্ধা, স্কুল কলজে ও বভিন্নি রাজনতৈকি দল, রিপোর্টার্স ইউনিটি ও সাংস্কৃতকি সংগঠন ফুল দিয়েছেন।

 

পরে শহীদদের স্বরনে এক মিনিট নিরবতা পালন করে।অপরদিকে সকাল ৮.৩০ মিঃ দেশ ব্যাপি একযোগে জাতীয় সঙ্গীত গাওয়া ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সরকারি হাই স্কুল মাঠে সরকার-িবসেরকারি বিভিন্ন শিক্ষা প্রতষ্ঠিান অংশগ্রহণে র্বণাঢ্য কুচকাওয়াজ ও শারীরকি কসরতের ছালাম গ্রহন করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলশি সুপার মোহাম্মদ আশরাফ হোসনে। পরে কুচকাওয়াজ ও শারীরকি কসরত প্রর্দশন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST