ঘোষনা:
শিরোনাম :
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী
নীলফামারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

নীলফামারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

নীলফামারী প্রতিনিধি ॥

র্বণাঢ্য আয়োজনে নীলফামারীতে পালতি হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ।

আজ মঙ্গলবার শহীদদরে প্রতি শ্রদ্ধা জানিয়ে ভোর ৫.৫৫  মিঃ হাই স্কুল মাঠে ৩১ বার তোপধ্বনরি পর চৌরঙ্গী মোড়ে স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরে ফুল  দেয়ার মাধ্যমে স্বাধীনতা দবিসরে র্কমসূচী শুরু করেন জেলা প্রশাসন।

শহীদদরে প্রতি বিনম্্র শ্রদ্ধায় ফুল দিয়ে জলো প্রশাসক বগেম নাজয়িা শরিনি, পুলশি সুপার মোহাম্মদ আশরাফ হোসনে। এছাড়াও জলো মুক্তযিোদ্ধা, স্কুল কলজে ও বভিন্নি রাজনতৈকি দল, রিপোর্টার্স ইউনিটি ও সাংস্কৃতকি সংগঠন ফুল দিয়েছেন।

 

পরে শহীদদের স্বরনে এক মিনিট নিরবতা পালন করে।অপরদিকে সকাল ৮.৩০ মিঃ দেশ ব্যাপি একযোগে জাতীয় সঙ্গীত গাওয়া ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সরকারি হাই স্কুল মাঠে সরকার-িবসেরকারি বিভিন্ন শিক্ষা প্রতষ্ঠিান অংশগ্রহণে র্বণাঢ্য কুচকাওয়াজ ও শারীরকি কসরতের ছালাম গ্রহন করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলশি সুপার মোহাম্মদ আশরাফ হোসনে। পরে কুচকাওয়াজ ও শারীরকি কসরত প্রর্দশন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST