ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতরের আগে সরকারী আর্থিক সহায়তা না পাওয়ার শংকায়  সুবিধাভোগীরা। নীলফামারীর কিশোরগঞ্জে ইফতার কিনতে যাওয়া হলনা শরিফুদ্দিনের । ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ। যশোরের বেনাপোল কাস্টমস হাউস দেশের প্রথম ডিজিটাল কাস্টমস হাউসে উন্নীত। স্বেচ্ছাসেবক লীগের ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। করোনা কালীন পরিস্থিতি ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ। কিশোরগঞ্জে সিটিজেন চার্টার না থাকায় মৎস্য চাষীরা সেবা বঞ্চি। নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ। নীলফামারীতে ভুল চিকিৎসায় পঙ্গু জাহিদুল, পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু ।
নীলফামারী বাঁশ চাষের সম্প্রসারণ, বাঁশের ব্যবহার ও কর্মপন্থা নির্ধারণ বিষয়ক সভা অনুষ্ঠিত

নীলফামারী বাঁশ চাষের সম্প্রসারণ, বাঁশের ব্যবহার ও কর্মপন্থা নির্ধারণ বিষয়ক সভা অনুষ্ঠিত

নীলফামারী  প্রতিনিধি ॥ বাঁশ চাষের সম্প্রসারণ, বাঁশের ব্যবহার ও কর্মপন্থা নির্ধারণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) নীলফামারী ডায়াবেটিক সমিতির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ রুরাল ইমপ্রুভমেন্ট ফাউন্ডেশন(ব্রীফ) এর নির্বাহী পরিচালক শাহ আহসান হাবিব।
এতে সরকারী বিভিন্ন দফতর প্রধান, ব্যাংকার, সাংবাদিক, বাঁশ চাষী ও ব্যবসায়ী, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা ব্যবসায়ীগণ এতে অংশহগ্রহণ করেন। সার্ক ডেভেলপমেন্ট ফান্ড(এসডিএফ) এর সহযোগীতায় নীলফামারীতে বাঁশ চাষের সম্ভাবনা, বাঁশের আসবাব পত্র হিসেবে ব্যবহার, উৎপাদন বাড়ানোসহ রফতানী বিষয়ে আলোচনা করেন বন বিভাগ, বাঁশ গবেষণা কর্মকর্তাগণ। এতে বিসিক উপ মহাব্যবস্থাপক হোসনে আরা, সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক নুসরাত ফাতেমা, জেলা সমবায় কর্মকর্তা আব্দুস সবুর ও বাঁশ ব্যবসায়ী রোস্তম আলী বক্তব্য দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST