ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সৈয়দপুরে বৈশাখ আর ঈদের কেনাকাটায় ব্যাস্ত মানুষ। রাষ্ট্রপতির শোক বার্তা দিয়েছেন একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীত শিল্পীর মৃত্যুতে। সাতক্ষীরায় ঘাতক সাগর গ্রেপ্তার, ‘২০০ টাকার জন্য বন্ধুকে খুন ’ ঘাতকের স্বীকারোক্তি। সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক। খুলনা পিসিআর ল্যাবে ৬১ জন করোনা পজেটিভ শনাক্ত। নীলফামারীতে বাংলাদেশ সাম্যবাদী দলের মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন।
নোয়াখালী সদর ধর্মপুর ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত এক,আহত নারীসহ দুই জন

নোয়াখালী সদর ধর্মপুর ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত এক,আহত নারীসহ দুই জন

নোয়াখালী  প্রতিনিধি ॥ নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ফয়েজ আহাম্মেদ (৩০) এক যুবক নিহত হয়েছেন। ডাকাতদের হামলায় আহত হয়েছেন এক নারীসহ দুই জন।মঙ্গলবার (০২ এপ্রিল) ভোর ৪টার দিকে ইউনিয়নের লেঙ্গার দোকান এলাকার আবুল কালামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফয়েজ আহাম্মেদের গ্রামের বাড়ির কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়।
আহতরা হলেন- ওই বাড়ির রিয়াজ উদ্দিনের স্ত্রী সোনিয়া আক্তার (২১) ও রবি উল্যার ছেলে ইব্রাহিম (২৬)। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয়রা জানায়, ভোরে একদল ডাকাত আবুল কালামের বাড়িতে ঢুকলে ঘরে থাকা লোকজন টের পেয়ে তাদের বাধা দেন। বাধা পেয়ে ডাকাতরা সোনিয়া ও ইব্রাহিমকে কুপিয়ে জখম করে। এসময় ঘরের লোকজনের চিৎকারে স্থানীয়রা এসে ডাকাতদের ধাওয়া করে একজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST