ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসায় সন্তুষ্ট

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসায় সন্তুষ্ট

খালেদা জিয়া। ফাইল ছবি

 

ঢাকা প্রতিবেদক,

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসায় সন্তুষ্ট বলে মনে করেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম মাহবুবুল হক। তাঁর ভাষায়, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে মনে হয়েছে, তিনি আমাদের চিকিৎসায় সন্তুষ্ট।’

আজ মঙ্গলবার দুপুরে মেডিকেল বোর্ডের সদস্যরা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখার পর সংবাদ সম্মেলনে এ বি এম মাহবুবুল হক এ কথা বলেন। তিনি বলেন, আমাদের চিকিৎসকেরা তাঁকে (খালেদা জিয়া) দেখেছেন। তাঁর অবস্থা গতকালের মতো আছে। গতকাল তাঁকে যে ওষুধ দেওয়া হয়েছিল, সেগুলোই চালু আছে। এখন তাঁকে নতুন করে কোনো পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়নি।

ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম মাহবুবুল হক বলেন, খালেদা জিয়াকে কেবিনে নেওয়া থেকে শুরু করে আজ পর্যন্ত যা দেখেছি, এতে মনে হয়েছে, তিনি আমাদের চিকিৎসায় সন্তুষ্ট। তাঁর চিকিৎসা অমাদের এখানে ভালো হচ্ছে। আমরা তাঁকে খুশি দেখেছি। তিনি দুই হাত নাড়িয়ে কথা বলেছেন। খালেদা জিয়াকে কখন রিলিজ দেওয়া হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, রোগীর অবস্থা দেখে তাঁকে ছাড়া হবে।

এক সাংবাদিক বিএনপির চেয়ারপারসনের রোগগুলো সম্পর্কে জানতে চাইলে বিএসএমএমইউয়ের পরিচালক বলেন, তাঁর শরীরে যে সমস্যা, এগুলো আমার পক্ষে অ্যানালাইসিস করা সম্ভব নয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST