ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

ছবি: প্রতীকী

গাজীপুর প্রতিনিধি ॥  

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী চেরাগআলী ও টিএন্ডটি গেট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

মঙ্গলবার  সন্ধ্যায় দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল থানার চানতারা এলাকার উমর আলীর ছেলে হালিম মিয়া (২৮) ও চাঁদপুরের হাইমচর থানার পশ্চিম চরকৃষ্ণপুর এলাকার এস এম শাহজাহানের ছেলে রাসেল সিকদার (৩৮)।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জিপিকে জানান, সন্ধ্যা ৬টার দিকে চেরাগআলী এলাকায় রাস্তা পার হচ্ছিলেন রসেল। এসময় একটি ট্রাক তাকে চাপা দেয়।  এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাসেল আজিমপুর এলাকায় থেকে বায়িং হাউজের ব্যবসা করতেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহরাব হোসেন জিপিকে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টিএন্ডটি গেট এলাকায় রাস্তা পার হচ্ছিলেন হালিম। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হালিম টঙ্গী এলাকায় বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST