ঘোষনা:
শিরোনাম :
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু ৩ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৮৯ জন,সংক্রমণের হার ৩৯ দশমিক ৯৫ বিজিবি ঠাকুরগাঁও সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধন নীলফামারীতে গ্রামের বিভিন্ন রাস্তাঘাট উন্নয়নে মাটি কাটার কাজ করছে,১৩ হাজার ৫৫১ জন শ্রমিক নীলফামারীতে অতি দরিদ্র কর্মসংস্থান কর্মসূচীর শ্রমিক নিয়োগে গণমাধ্যমে প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করোনার কারণে সারাদেশে নদী ও খাল-নালায় অবৈধ স্থাপনা উচ্ছেদ বন্ধ,পানিসম্পদ প্রতিমন্ত্রী চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

ছবি: প্রতীকী

গাজীপুর প্রতিনিধি ॥  

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী চেরাগআলী ও টিএন্ডটি গেট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

মঙ্গলবার  সন্ধ্যায় দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল থানার চানতারা এলাকার উমর আলীর ছেলে হালিম মিয়া (২৮) ও চাঁদপুরের হাইমচর থানার পশ্চিম চরকৃষ্ণপুর এলাকার এস এম শাহজাহানের ছেলে রাসেল সিকদার (৩৮)।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জিপিকে জানান, সন্ধ্যা ৬টার দিকে চেরাগআলী এলাকায় রাস্তা পার হচ্ছিলেন রসেল। এসময় একটি ট্রাক তাকে চাপা দেয়।  এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাসেল আজিমপুর এলাকায় থেকে বায়িং হাউজের ব্যবসা করতেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহরাব হোসেন জিপিকে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টিএন্ডটি গেট এলাকায় রাস্তা পার হচ্ছিলেন হালিম। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হালিম টঙ্গী এলাকায় বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST