ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম পরীক্ষায় স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। চট্টগ্রাম সিটি নির্বাচনের ফল বাতিল চেয়ে ডা.শাহাদাতের মামলা। মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের জেলা কর্মশালা-২০২১ অনুষ্ঠিত । চট্টগ্রামে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। টেকনাফে র‌্যাবের সাথে গোলাগুলিতে জকি বাহিনীর প্রধান ডাকাত জহিরসহ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত,পিস্তল,বন্দুক ও পিস্তলের গুলি উদ্ধার। চট্টগ্রামে মাদক মামলায় পুলিশের এএসআই কারাগারে। বদরগঞ্জে দুই বন্ধুর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো, অপর ঘটনায় চালক নিহত । জলঢাকায় কৃষক পেল ধান মাড়াই মেশিন। ডিমলায় সাংবাদিক হত্যা বিচারের দাবিতে মানববন্ধন। নারীর ক্ষমতায়ন যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা ।
সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
সরকারি নির্দেশনা অমান্য করে নীলফামারীর ডোমারে প্রাইভেট পড়ানোর সময় দুই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে ডোমার থানা পুলিশ। শুক্রবার বিকালে তাদের পাঙ্গাবাজার এলাকায় প্রাইভেট পড়ানোর সময় আটক করে থানায় আনা হয়েছে। আর কোন সরকারী নির্দেশ অমান্য করবে না মর্মে মুসলেকা দিলে ওই দিনে রাত ১১ টার সময় তাদের ছেড়ে দেওয়া হয়।
শিক্ষকরা হলেন, ডিমলা দাখিল মাদ্রাসার শিক্ষক মনোয়ার হোসেন ও পাঙ্গা চৌপথী আব্দুল মজিদ আলিম মাদ্রাসার শিক্ষক সেলিম মিয়া। তাদের উভয়ের বাড়ী উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাঙ্গা বাজারপাড়া এলাকায়।
জানাযায়, করোনা ভাইরাসের ঝুকি এড়াতে সরকার গত ১৭ মার্চ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান,কোচিং ও প্রাইভেট বন্ধের নির্দেশ দেয়। কিন্তু ওই শিক্ষকগণ সরকারের আদেশ অমান্য করে শুক্রবার বিকাল ৫টায় পাঙ্গা বাজারস্থ আরডিআরএস ফেডারেশন কার্যালয়ে ছাত্র ছাত্রীদের জমায়েত করে প্রাইভেট পড়াচ্ছিল। এসময় ডোমার থানার এসআই রেজাউলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিক্ষকদের আটক করে থানায় নিয়ে যায়।
এব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ওই দুই শিক্ষককে সর্তক করা হয়েছে। ভবিষ্যতে যেন এমনটা না হয়। তার জন্য মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST