ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী কিশোরগঞ্জে ১ দোকান আগুনে পুড়ে ছাই মুন্সীগঞ্জে সয়াবিন তেল জব্দ তিনটি দোকানে ৬০ হাজার টাকা জরিমানা এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক ব্যর্থতার দায়ে মির্জা ফখরুলসহ বিএনপি’র টপ টু বটম নেতাদের পদত্যাগ করা উচিত;সেতু মন্ত্রী ডোমারে ইউপি চেয়ারম্যানদের সন্মননা স্মারক প্রদান নীলফামারীতে সম্পত্তির লোভে ধারালো অস্ত্র দিয়ে গৃহবধুকে গুরুতর জখম, থানায় এজাহার কিশোরগঞ্জে গোডাউনে সয়াবিন তেল মজুদ
সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
সরকারি নির্দেশনা অমান্য করে নীলফামারীর ডোমারে প্রাইভেট পড়ানোর সময় দুই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে ডোমার থানা পুলিশ। শুক্রবার বিকালে তাদের পাঙ্গাবাজার এলাকায় প্রাইভেট পড়ানোর সময় আটক করে থানায় আনা হয়েছে। আর কোন সরকারী নির্দেশ অমান্য করবে না মর্মে মুসলেকা দিলে ওই দিনে রাত ১১ টার সময় তাদের ছেড়ে দেওয়া হয়।
শিক্ষকরা হলেন, ডিমলা দাখিল মাদ্রাসার শিক্ষক মনোয়ার হোসেন ও পাঙ্গা চৌপথী আব্দুল মজিদ আলিম মাদ্রাসার শিক্ষক সেলিম মিয়া। তাদের উভয়ের বাড়ী উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাঙ্গা বাজারপাড়া এলাকায়।
জানাযায়, করোনা ভাইরাসের ঝুকি এড়াতে সরকার গত ১৭ মার্চ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান,কোচিং ও প্রাইভেট বন্ধের নির্দেশ দেয়। কিন্তু ওই শিক্ষকগণ সরকারের আদেশ অমান্য করে শুক্রবার বিকাল ৫টায় পাঙ্গা বাজারস্থ আরডিআরএস ফেডারেশন কার্যালয়ে ছাত্র ছাত্রীদের জমায়েত করে প্রাইভেট পড়াচ্ছিল। এসময় ডোমার থানার এসআই রেজাউলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিক্ষকদের আটক করে থানায় নিয়ে যায়।
এব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ওই দুই শিক্ষককে সর্তক করা হয়েছে। ভবিষ্যতে যেন এমনটা না হয়। তার জন্য মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST