ঘোষনা:
শিরোনাম :
সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক
সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় ডোমারে দুই শিক্ষক আটক

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
সরকারি নির্দেশনা অমান্য করে নীলফামারীর ডোমারে প্রাইভেট পড়ানোর সময় দুই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে ডোমার থানা পুলিশ। শুক্রবার বিকালে তাদের পাঙ্গাবাজার এলাকায় প্রাইভেট পড়ানোর সময় আটক করে থানায় আনা হয়েছে। আর কোন সরকারী নির্দেশ অমান্য করবে না মর্মে মুসলেকা দিলে ওই দিনে রাত ১১ টার সময় তাদের ছেড়ে দেওয়া হয়।
শিক্ষকরা হলেন, ডিমলা দাখিল মাদ্রাসার শিক্ষক মনোয়ার হোসেন ও পাঙ্গা চৌপথী আব্দুল মজিদ আলিম মাদ্রাসার শিক্ষক সেলিম মিয়া। তাদের উভয়ের বাড়ী উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের পাঙ্গা বাজারপাড়া এলাকায়।
জানাযায়, করোনা ভাইরাসের ঝুকি এড়াতে সরকার গত ১৭ মার্চ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান,কোচিং ও প্রাইভেট বন্ধের নির্দেশ দেয়। কিন্তু ওই শিক্ষকগণ সরকারের আদেশ অমান্য করে শুক্রবার বিকাল ৫টায় পাঙ্গা বাজারস্থ আরডিআরএস ফেডারেশন কার্যালয়ে ছাত্র ছাত্রীদের জমায়েত করে প্রাইভেট পড়াচ্ছিল। এসময় ডোমার থানার এসআই রেজাউলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিক্ষকদের আটক করে থানায় নিয়ে যায়।
এব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ওই দুই শিক্ষককে সর্তক করা হয়েছে। ভবিষ্যতে যেন এমনটা না হয়। তার জন্য মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST