ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে এক বৃদ্ধ ব্যক্তি (৭০) মারা গেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয় বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে।
স্থানীয় কয়েকজন জানান, দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে তাঁর শ্বাসকষ্টের সঙ্গে পাতলা পায়খানা ও জ্বর শুরু হয়। রাতেই অসুস্থ্য বৃদ্ধকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও পুলিশকে জানানোর পর তারা এসেছে। স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। সেখানে গ্রাম পুলিশকে রাখা হয়েছে। এখন স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
মারা যাওয়া ব্যক্তির পুত্র বধু ঢাকায় পোশাক কারখানায় চাকুরী করেন। তিনি কিছুদিন পূর্বে বাড়ীতে এসে পুনরায় কর্মস্থল ঢাকায় চলে গেছেন।
ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম জানান,শ্বাসকষ্ট ও জ্বর থাকায় পরীক্ষার জন্য মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে । মৃত্যুদেহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় দাফন কাজ সম্পর্ন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST