ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর নির্বাচনে কাউন্সিলর সমর্থক নিহত,১আহত-২। নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচন থেকে জাপা প্রার্থীর ভোট বর্জন। দীর্ঘ এক বছর পর ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু,শিক্ষামন্ত্রী। চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম । খুলনার মহাসমাবেশে শ্লোগান,এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক। বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন ।
নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে এক বৃদ্ধ ব্যক্তি (৭০) মারা গেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয় বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে।
স্থানীয় কয়েকজন জানান, দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে তাঁর শ্বাসকষ্টের সঙ্গে পাতলা পায়খানা ও জ্বর শুরু হয়। রাতেই অসুস্থ্য বৃদ্ধকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও পুলিশকে জানানোর পর তারা এসেছে। স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। সেখানে গ্রাম পুলিশকে রাখা হয়েছে। এখন স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
মারা যাওয়া ব্যক্তির পুত্র বধু ঢাকায় পোশাক কারখানায় চাকুরী করেন। তিনি কিছুদিন পূর্বে বাড়ীতে এসে পুনরায় কর্মস্থল ঢাকায় চলে গেছেন।
ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম জানান,শ্বাসকষ্ট ও জ্বর থাকায় পরীক্ষার জন্য মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে । মৃত্যুদেহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় দাফন কাজ সম্পর্ন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST