ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে এক বৃদ্ধ ব্যক্তি (৭০) মারা গেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয় বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে।
স্থানীয় কয়েকজন জানান, দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে তাঁর শ্বাসকষ্টের সঙ্গে পাতলা পায়খানা ও জ্বর শুরু হয়। রাতেই অসুস্থ্য বৃদ্ধকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও পুলিশকে জানানোর পর তারা এসেছে। স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। সেখানে গ্রাম পুলিশকে রাখা হয়েছে। এখন স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
মারা যাওয়া ব্যক্তির পুত্র বধু ঢাকায় পোশাক কারখানায় চাকুরী করেন। তিনি কিছুদিন পূর্বে বাড়ীতে এসে পুনরায় কর্মস্থল ঢাকায় চলে গেছেন।
ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম জানান,শ্বাসকষ্ট ও জ্বর থাকায় পরীক্ষার জন্য মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে । মৃত্যুদেহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় দাফন কাজ সম্পর্ন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST