ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী কিশোরগঞ্জে ১ দোকান আগুনে পুড়ে ছাই মুন্সীগঞ্জে সয়াবিন তেল জব্দ তিনটি দোকানে ৬০ হাজার টাকা জরিমানা এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক ব্যর্থতার দায়ে মির্জা ফখরুলসহ বিএনপি’র টপ টু বটম নেতাদের পদত্যাগ করা উচিত;সেতু মন্ত্রী ডোমারে ইউপি চেয়ারম্যানদের সন্মননা স্মারক প্রদান নীলফামারীতে সম্পত্তির লোভে ধারালো অস্ত্র দিয়ে গৃহবধুকে গুরুতর জখম, থানায় এজাহার কিশোরগঞ্জে গোডাউনে সয়াবিন তেল মজুদ
নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

নীলফামারীর ডোমারে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে বৃদ্ধের মৃত্যু।

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার ,
নীলফামারীর ডোমার উপজেলায় মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট, পাতলা পায়খানা, জ্বর নিয়ে এক বৃদ্ধ ব্যক্তি (৭০) মারা গেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয় বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে।
স্থানীয় কয়েকজন জানান, দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে তাঁর শ্বাসকষ্টের সঙ্গে পাতলা পায়খানা ও জ্বর শুরু হয়। রাতেই অসুস্থ্য বৃদ্ধকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও পুলিশকে জানানোর পর তারা এসেছে। স্বাস্থ্য বিভাগ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। সেখানে গ্রাম পুলিশকে রাখা হয়েছে। এখন স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
মারা যাওয়া ব্যক্তির পুত্র বধু ঢাকায় পোশাক কারখানায় চাকুরী করেন। তিনি কিছুদিন পূর্বে বাড়ীতে এসে পুনরায় কর্মস্থল ঢাকায় চলে গেছেন।
ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহীম জানান,শ্বাসকষ্ট ও জ্বর থাকায় পরীক্ষার জন্য মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে । মৃত্যুদেহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় দাফন কাজ সম্পর্ন করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST