ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
নীলফামারীর দিয়া সিদ্দিকী মেয়েদের রিকার্ভ এককে আর্চারিতে স্বর্ণ পদক।

নীলফামারীর দিয়া সিদ্দিকী মেয়েদের রিকার্ভ এককে আর্চারিতে স্বর্ণ পদক।

জিপি ডেস্ক ॥
নীলফামারীর মেয়ে দিয়া সিদ্দিকী আইএসএসএফ আর্চারিতে মেয়েদের রিকার্ভ এককে স্বর্ণ পদক জয় করেছেন। ডেইলি বাংলাদেশের নীলফামারী জেলা প্রতিনিধির মেয়ে দিয়া সিদ্দিকী।

পারিবারিক সূত্রে জানা যায়, দিয়া সিদ্দিকীর দুইভাই।সে পরিবারের একমাত্র মেয়ে এবং পরিবারে ভাই-বোনদের মধ্যে সে বড়। দিয়া সিদ্দিকী শিক্ষা জীবনে আনন্দ নিকেতন মডেল স্কুল থেকে প্রাথমিক শিক্ষা লাভ করে এবং নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ ও সপ্তম শ্রেনিতে অধ্যায়নরত অবস্থায়,পরে ২০১৬ সালে জাতীয় ক্রীড়া পরিষদের ট্যালেন্ট হান্টের মাধ্যমে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে ৮ম শ্রেণিতে ভর্তি হওয়ার সুযোগ লাভ করে।দিয়া সিদ্দিকী ফোনে জানান “ আমি নিজেও বুঝতে পারিনি এভাবে আর্চারির সঙ্গে জড়িয়ে পড়ব। ভাগ্যে থাকলে যা হয় আর কি। হঠাৎ করেই আর্চারিতে এসেছি। নীলফামারী সরকারী গার্লস উচ্চ বিদ্যালয়ে পড়ার সময় শারীরীক শিক্ষা বিভাগের শিক্ষক খায়রুল ইসলাম আমার উচ্চতা দেখে আর্চারিতে আসতে বললেন। ওখানে ট্রায়ালটি করলাম। এর পর ১০ দিনের অনুশীলন করে বিকেএসপিতে এসে ট্রায়ালে টিকে গেলাম। ভর্তি হলাম অষ্টম শ্রেণিতে। “ দিয়া সিদ্দিকী আরো বলেন, এর আগে কোনো দিন কোনো সোনার পদক জিতি নাই। ভালো লাগছে। উত্তেজনা কাজ করছে। এটাই আমার প্রথম আন্তর্জাতিক পদক। ফাইনালে খেলতে নামার আগে একটু ভয় করছিল। মনে হচ্ছিল পারব কিনা। শরীর কাঁপছিল। ভয় লাগছিল। কারণ এটা আমার প্রথম আন্তর্জাতিক গেম। ইরানের প্রতিযোগীও কঠিন প্রতিপক্ষ ছিল। তবে অনুশীলনে আমি ভালো করেছিলাম। তাই আত্মবিশ্বাসও ছিল ভালো করার। দিয়া সিদ্দিকীর এই অর্জনের বিষয়ে তার বাবা নুর আলম সিদ্দিকী বলেন, “ দিয়ার এই অর্জনে আমরা গর্বিত । আমার মেয়ের এই স্বর্ণ পদক অর্জন দেশের সুনাম বয়ে এনেছে বিশেষ করে,নীলফামারী বাসীর জন্য গর্বের বিষয়। পরে তিনি বিকেএসপি ও আর্চার ফেডারেশন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। তার বাবা আরো জানান, “ তার মা মেয়ের এই অর্জনের কথা শুনে খুশিতে আত্মহারা হয়ে ওই রাতে খেতে ভুলে গেছে। বিষয়টি অনেকের অজানা থাকলেও বিভিন্ন অনলাইনসহ পত্র পত্রিকার খেলার পাতায় দিয়ার ছবিসহ সংবাদ প্রকাশ হলে নীলফামারীবাসিকে চমকে দিলেন দিয়া।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST