ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত এই সম্মেলনে অংশগ্রহণ করে ৮০টির বেশি দেশি ও বিদেশি প্রতিষ্ঠান। এলপিজি ব্যবহারে সুবিধা সম্পর্কে জানানো এবং এলপিজি ব্যবহারে উদ্বুদ্ধ করাই সম্মেলনে উদ্দেশ্য বলে জানান আয়োজকেরা।

গত রোববার এই সম্মেলন শুরু হয়। এতে এলপিজি অপারেটরদের সঙ্গে প্রথমবারের মতো অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস।

সম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে সেরা স্টলের পুরস্কারজয়ী প্রতিষ্ঠানটি চলতি বছরেই তাদের সব পণ্য নিয়ে বাজারে আসছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট ব্যক্তিরা। তাঁরা আরও জানান, সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিষ্ঠানটি অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশের জ্বালানি খাতের প্রয়োজন মেটাতে ইউনিগ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন আয়োজকেরা।

ঢাকায় অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। ছবি: সংগৃহীতবাংলাদেশের জ্বালানি অভাব পূরণ, এলপিজির নিরাপদ ব্যবহার এবং সর্বত্র এলপিজি পৌঁছে দেওয়ার লক্ষ্যে অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। গতকাল সোমবার ছিল দুই দিন ব্যাপী এই সম্মেলনের শেষ দিন।সূত্র ঃ প্রথম আলো





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST