ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত এই সম্মেলনে অংশগ্রহণ করে ৮০টির বেশি দেশি ও বিদেশি প্রতিষ্ঠান। এলপিজি ব্যবহারে সুবিধা সম্পর্কে জানানো এবং এলপিজি ব্যবহারে উদ্বুদ্ধ করাই সম্মেলনে উদ্দেশ্য বলে জানান আয়োজকেরা।

গত রোববার এই সম্মেলন শুরু হয়। এতে এলপিজি অপারেটরদের সঙ্গে প্রথমবারের মতো অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস।

সম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে সেরা স্টলের পুরস্কারজয়ী প্রতিষ্ঠানটি চলতি বছরেই তাদের সব পণ্য নিয়ে বাজারে আসছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট ব্যক্তিরা। তাঁরা আরও জানান, সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিষ্ঠানটি অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশের জ্বালানি খাতের প্রয়োজন মেটাতে ইউনিগ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন আয়োজকেরা।

ঢাকায় অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। ছবি: সংগৃহীতবাংলাদেশের জ্বালানি অভাব পূরণ, এলপিজির নিরাপদ ব্যবহার এবং সর্বত্র এলপিজি পৌঁছে দেওয়ার লক্ষ্যে অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। গতকাল সোমবার ছিল দুই দিন ব্যাপী এই সম্মেলনের শেষ দিন।সূত্র ঃ প্রথম আলো





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST