ঘোষনা:
শিরোনাম :
বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু। বদরগঞ্জে শয়নকক্ষে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ : হত্যা নাকি আত্মহত্যা। জলঢাকায় গাঁজা কেনাবেচা কালে মা-ছেলেসহ আটক-৩। নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় প্রথমবার ইভিএমে ভোট।সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। কিশোরগঞ্জে জাপা কর্মীর জানাজা সম্পন্ন । নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১। নীলফামারীতে সড়ক র্দূঘটনায় ১জন নিহত ও ১২জন ইপিজেড কর্মী আহত গাজীপুর কাশিমপুর কারাগারে লেখক মুস্তাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু। খুৃলনা মহানগর বিএনপির সভাপতির নেতৃত্বে তাৎক্ষণিক মিছিল,পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে।
ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

ঢাকায় ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’ অনুষ্ঠিত

রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত এই সম্মেলনে অংশগ্রহণ করে ৮০টির বেশি দেশি ও বিদেশি প্রতিষ্ঠান। এলপিজি ব্যবহারে সুবিধা সম্পর্কে জানানো এবং এলপিজি ব্যবহারে উদ্বুদ্ধ করাই সম্মেলনে উদ্দেশ্য বলে জানান আয়োজকেরা।

গত রোববার এই সম্মেলন শুরু হয়। এতে এলপিজি অপারেটরদের সঙ্গে প্রথমবারের মতো অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস।

সম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে অংশগ্রহণ করে বাংলাদেশে অন্যতম এলপিজি সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিগ্যাস। ছবি: সংগৃহীতসম্মেলনে সেরা স্টলের পুরস্কারজয়ী প্রতিষ্ঠানটি চলতি বছরেই তাদের সব পণ্য নিয়ে বাজারে আসছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট ব্যক্তিরা। তাঁরা আরও জানান, সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিষ্ঠানটি অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশের জ্বালানি খাতের প্রয়োজন মেটাতে ইউনিগ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন আয়োজকেরা।

ঢাকায় অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। ছবি: সংগৃহীতবাংলাদেশের জ্বালানি অভাব পূরণ, এলপিজির নিরাপদ ব্যবহার এবং সর্বত্র এলপিজি পৌঁছে দেওয়ার লক্ষ্যে অনুষ্ঠিত হয়েছে ‘সাউথ এশিয়া এলপিজি সামিট-২০১৯’। গতকাল সোমবার ছিল দুই দিন ব্যাপী এই সম্মেলনের শেষ দিন।সূত্র ঃ প্রথম আলো





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST