ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
সেরা নবীন উদ্যোক্তা খোঁজার প্রতিযোগিতা

সেরা নবীন উদ্যোক্তা খোঁজার প্রতিযোগিতা

জিপি ডেস্ক ঃ

সম্প্রীতি-আইবিডি সেরা নবীন উদ্যোক্তা ২০১৯’ খোঁজার প্রতিযোগিতা শুরু হয়েছে। যৌথভাবে আয়োজন করেছে মানুষের জন্য ফাউন্ডেশন, সম্প্রীতি ও আইবিডি এন্টারপ্রাইজ। এই প্রতিযোগিতার স্লোগান ‘সংঘাত নয়, এসো সম্প্রীতির পথে’। এরই মধ্যে প্রাথমিক উদ্যোক্তা বাছাইয়ের পর তাদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এবার দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ের বাছাই পর্ব অনুষ্ঠিত হবে। এখান থেকে শীর্ষ চারজন প্রতিযোগী নিজেদের উদ্যোগকে সফল করার লক্ষ্যে বাস্তব কার্যক্রমের মধ্য দিয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার সুযোগ পাবেন। সরাসরি ভোটের মাধ্যমে দর্শক আর বিচারকেরা প্রথম ও দ্বিতীয় উদ্যোক্তা চূড়ান্ত করবে। আকর্ষণীয় পুরস্কারের পাশাপাশি বিজয়ীরা পাবেন নিজেদের উদ্যোগকে বাস্তবায়ন করার মূলধন।

প্রতি বুধবার বিকেল সাড়ে পাঁচটায় চ্যানেল আইয়ে প্রচারিত হচ্ছে ‘সম্প্রীতি-আইবিডি সেরা নবীন উদ্যোক্তা ২০১৯’।


আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, তরুণেরাই আগামী দিনের ভবিষ্যৎ। তারা এগিয়ে নিয়ে যাবে দেশকে। কিন্তু জীবন চলার পথ মসৃণ নয়, তাই এই পথে হাঁটতে গিয়ে ছোট ছোট হোঁচট খেয়ে কোনো তরুণ যেন হতাশ হয়ে না পড়ে, তাদের এগিয়ে যেতে হবে আপন শক্তিতে। সৃজনশীল কাজের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব তরুণদের। তাই সহিংসতাকে পরিহার করে আলিঙ্গন করে নিতে হবে সম্প্রীতিকে।সূত্র ঃ প্রথম আলো





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST