ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহতের মরদেহ সারি সারি

ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহতের মরদেহ সারি সারি

বরগুনা প্রতিনিধি,

ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহত ৩৩ জনের মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মরদেহ নিয়ে আসার পর স্বজনদের কান্নায় সেখানে একটি হৃদয়বিদারক ঘটনার অবতারণা হয়। আজ শনিবার (২৫ ডিসেম্বর /২১) সকালে  সার্কিট  হাউসে মরদেহ  রাখা হয়েছে।  দুপুর পর্যন্ত যতগুলো মরদেহ সনাক্ত করা হবে তা স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এরপর বাকি মরদেহগুলো বরগুনা পৌর শহীদ স্মৃতি গণকবরে দাফন করা হবে।

লঞ্চ দুর্ঘটনায় শাশুড়ির মরদেহ খুঁজে পেয়েছেন। দুই সন্তান নিয়ে এখনও নিখোঁজ স্ত্রী। তাই স্ত্রী ও সন্তানদের খোঁজে বরগুনা জেনারেল হাসপাতালে আসেন সদর উপজেলার রায়ভোগ এলাকার রাসেল। এসময় রাসেলের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। শুধু রাসেল নয়, নিখোঁজ স্বজনদের খোঁজে বরগুনা জেনারেল হাসপাতালে ভিড় করেছেন আরও অনেকে।

রাত এগারোটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে লঞ্চ দুর্ঘটনায় নিহত ৩৩ জনের মরদেহ নিয়ে আসে জেলা প্রশাসনের প্রতিনিধিদল। লঞ্চ দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৩৭ জনের মরদেহ গ্রহণ করেছে বরগুনা জেলা প্রশাসনের প্রতিনিধিদল দল। এর মধ্যে ৫ টি মরদেহ হস্তান্তর করা হয়েছে বাকি মরদেহ রাখা হয়েছে বরগুনা জেনারেল হাসপাতালে। শনিবার (২৫ ডিসেম্বর ) বেলা ১১ টা পর্যন্ত নিহতের মরদেহ রাখা হবে বরগুনা জেনারেল হাসপাতালে। এর মধ্যে যাদেরকে সনাক্ত করা যাবে তাদের লাশ হস্তান্তর করা হবে। আর নমুনা সংগ্রহ করে বাকিদের মরদেহ দাফন করা হবে পোটকাখালী গণকবরে।

মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে পৌঁছানোর আগেই হাসপাতালে আসেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনসহ জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় তারা নিহতের নিহতদের স্বজনদের সহায়তা করার পাশাপাশি এ ঘটনার বিচার নিশ্চিতে আশ্বাস প্রদান করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST