ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহতের মরদেহ সারি সারি

ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহতের মরদেহ সারি সারি

বরগুনা প্রতিনিধি,

ঝালকাঠিতে লঞ্চ দুর্ঘটনায় নিহত ৩৩ জনের মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মরদেহ নিয়ে আসার পর স্বজনদের কান্নায় সেখানে একটি হৃদয়বিদারক ঘটনার অবতারণা হয়। আজ শনিবার (২৫ ডিসেম্বর /২১) সকালে  সার্কিট  হাউসে মরদেহ  রাখা হয়েছে।  দুপুর পর্যন্ত যতগুলো মরদেহ সনাক্ত করা হবে তা স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এরপর বাকি মরদেহগুলো বরগুনা পৌর শহীদ স্মৃতি গণকবরে দাফন করা হবে।

লঞ্চ দুর্ঘটনায় শাশুড়ির মরদেহ খুঁজে পেয়েছেন। দুই সন্তান নিয়ে এখনও নিখোঁজ স্ত্রী। তাই স্ত্রী ও সন্তানদের খোঁজে বরগুনা জেনারেল হাসপাতালে আসেন সদর উপজেলার রায়ভোগ এলাকার রাসেল। এসময় রাসেলের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। শুধু রাসেল নয়, নিখোঁজ স্বজনদের খোঁজে বরগুনা জেনারেল হাসপাতালে ভিড় করেছেন আরও অনেকে।

রাত এগারোটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে লঞ্চ দুর্ঘটনায় নিহত ৩৩ জনের মরদেহ নিয়ে আসে জেলা প্রশাসনের প্রতিনিধিদল। লঞ্চ দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৩৭ জনের মরদেহ গ্রহণ করেছে বরগুনা জেলা প্রশাসনের প্রতিনিধিদল দল। এর মধ্যে ৫ টি মরদেহ হস্তান্তর করা হয়েছে বাকি মরদেহ রাখা হয়েছে বরগুনা জেনারেল হাসপাতালে। শনিবার (২৫ ডিসেম্বর ) বেলা ১১ টা পর্যন্ত নিহতের মরদেহ রাখা হবে বরগুনা জেনারেল হাসপাতালে। এর মধ্যে যাদেরকে সনাক্ত করা যাবে তাদের লাশ হস্তান্তর করা হবে। আর নমুনা সংগ্রহ করে বাকিদের মরদেহ দাফন করা হবে পোটকাখালী গণকবরে।

মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে পৌঁছানোর আগেই হাসপাতালে আসেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনসহ জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় তারা নিহতের নিহতদের স্বজনদের সহায়তা করার পাশাপাশি এ ঘটনার বিচার নিশ্চিতে আশ্বাস প্রদান করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST