ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশকে ব্যবহার করে জোরপূর্বক অন্যের জমি দখল নীলফামারীতে জোরপূর্বক মসজিদের সভাপতি হওয়ার পায়তারা, মুসল্লীদের মানববন্ধন। ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি,
পটুয়াখালীতে বিপুল পরিমাণ জালনোটসহ জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

পটুয়াখালীতে বিপুল পরিমাণ জালনোটসহ জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি,
পটুয়াখালীর গলাচিপায় নয় লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোটসহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী/২২) দুপুর ২ টায় পুলিশ সুপার কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মাহ্ফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মাহ্ফুজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৬ ফেব্রুয়ারী) উপজেলার গলাচিপা পৌরসভার কাঠপট্টি এলাকায় অভিযান চালিয়ে এক হাজার টাকার ৭৯৬ টি ও পাঁচ শত টাকার ৩০৮ টি যার মূল্য নয় লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোটসহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। ছগিরের বিরুদ্ধে ডিএমপি কদমতলী থানায় ও সিরাজগঞ্জ উল্লাপাড়া থানায় একাধিক মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে একাধিক সহযোগির নাম প্রকাশ করে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে গলাচিপা থানায় নিয়মিত আইনে মামলা দায়ের করা হয়েছে। অপর সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST