ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
সুন্দরবন সাতক্ষীরায় নদীতে মাছ ধরতে নিঁখোজ ১

সুন্দরবন সাতক্ষীরায় নদীতে মাছ ধরতে নিঁখোজ ১

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার শ্যামনগর সুন্দরবন সংলগ্ন মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিঁখোজ হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জুন/২২)

সকালে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরার সময় নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এ সময় তিনি বড়শি ছাড়াতে গিয়ে পানির তলায় নিখোঁজ হন।
নিঁখোজ জেলে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের মৃত মুনছুর গাজীর ছেলে কেরামত গাজী (৪০)।
নিখোঁজ কেরামত গাজীর পারিবারিক সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে নিজ স্ত্রীকে নিয়ে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যান্ কেরামত গাজী। কিছুক্ষন পর নদীর পানির নিচে তার বড়শি বেধে যায়। অনেক টানাটানি করে তিনি যখন বড়শিটি ছাড়াতে পারেননি তখন নদীর পানিতে নেমে ডুব দিয়ে বড়শিটি ছাড়াতে গিয়ে নিখোঁজ হন। অনেক অনেক খোঁজাখুঁজির পরেও তাকে আর পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি টিমকে খবর দেওয়ার পর তারা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন। এছাড়া স্থানীয় মানুষও উদ্ধার অভিযান অব্যহত রেখেছেন।
কৈখালী ইউপি চেয়াম্যান আব্দুর রহিম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ কেরামত গাজীর একজন মৃগির রোগী বলে তিনি জানতে পেরেছেন। সকালে তার স্ত্রীকে নিয়ে মাদার নদীতে মাছ ধরতে গেলে নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এরপর তিনি ওই বড়শি ছাড়াতে গিয়ে নিঁখোজ হন। তিনি আরো জানান, ফায়ার সার্ভিসের একটি টিম তার উদ্ধারের জন্য কাজ করছেন। এছাড়া খুলনা থেকে একটি ডুবুরি দল ইতিমধ্যে নিখোঁজ কেরামত গাজীকে খুঁজে বের করার জন্য রওয়ানা হয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST