ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সুন্দরবন সাতক্ষীরায় নদীতে মাছ ধরতে নিঁখোজ ১

সুন্দরবন সাতক্ষীরায় নদীতে মাছ ধরতে নিঁখোজ ১

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার শ্যামনগর সুন্দরবন সংলগ্ন মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিঁখোজ হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জুন/২২)

সকালে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরার সময় নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এ সময় তিনি বড়শি ছাড়াতে গিয়ে পানির তলায় নিখোঁজ হন।
নিঁখোজ জেলে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের মৃত মুনছুর গাজীর ছেলে কেরামত গাজী (৪০)।
নিখোঁজ কেরামত গাজীর পারিবারিক সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে নিজ স্ত্রীকে নিয়ে মাদার নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যান্ কেরামত গাজী। কিছুক্ষন পর নদীর পানির নিচে তার বড়শি বেধে যায়। অনেক টানাটানি করে তিনি যখন বড়শিটি ছাড়াতে পারেননি তখন নদীর পানিতে নেমে ডুব দিয়ে বড়শিটি ছাড়াতে গিয়ে নিখোঁজ হন। অনেক অনেক খোঁজাখুঁজির পরেও তাকে আর পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি টিমকে খবর দেওয়ার পর তারা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন। এছাড়া স্থানীয় মানুষও উদ্ধার অভিযান অব্যহত রেখেছেন।
কৈখালী ইউপি চেয়াম্যান আব্দুর রহিম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ কেরামত গাজীর একজন মৃগির রোগী বলে তিনি জানতে পেরেছেন। সকালে তার স্ত্রীকে নিয়ে মাদার নদীতে মাছ ধরতে গেলে নদীর পানির মধ্যে তার বড়শি বেধে যায়। এরপর তিনি ওই বড়শি ছাড়াতে গিয়ে নিঁখোজ হন। তিনি আরো জানান, ফায়ার সার্ভিসের একটি টিম তার উদ্ধারের জন্য কাজ করছেন। এছাড়া খুলনা থেকে একটি ডুবুরি দল ইতিমধ্যে নিখোঁজ কেরামত গাজীকে খুঁজে বের করার জন্য রওয়ানা হয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST