ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খানসামায় আনন্দ র‌্যালি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খানসামায় আনন্দ র‌্যালি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খানসামায় আনন্দ র‌্যালি

শফিকুল ইসলাম সোহাগ, খানসামা,দিনাজপুর প্রতিনিধি,

বাঙ্গালীর সাহসের প্রতীক, সক্ষমতার প্রতীক, আমাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামে মাইলফলক পদ্মা সেতু। পদ্মা সেতু আজ আর স্বপ্ন নয়। স্বপ্নের বাস্তবায়ন। বহুল আলোচিত বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতুর যাত্রা শুরু।আজ শনিবার (২৫ জুন/২২)
বাংলাদেশের ইতিহাসে এই দিনটি সত্যিই গৌরবের দিন। আজ যাত্রা করল বাংলাদেশের অন্যতম মেগা প্রকল্প স্বপ্নের পদ্মা সেতু, সেই উপলক্ষে দিনাজপুরের খানসামা উপজেলায় বাংলাদেশ পুলিশ খানসামা থানার আয়োজনে “আমার টাকায় আমার সেতু, বাংলাদেশর পদ্মা সেতু”-এ স্লোগান নিয়ে ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ পুলিশ খানসামা থানা একটি আনন্দ র‌্যালি বের করেন। শনিবার সকাল ১০.৩০ টায় থানা থেকে একটি সুসজ্জিত র‌্যালিটি বের হয়ে খানসামার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।
উক্ত র‌্যালিতে নেতৃত্ব দেন খানসামা থানার নবাগত অফিসার ইনচার্জ চিত্র রঞ্জন রায়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খানসামা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের( ভারপ্রাপ্ত) সভাপতি ও ৩নং আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ্।
আরো উপস্থিত ছিলেন, ইন্সপেক্টর (তদন্ত) মো. তৌহীদ ইসলাম, উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন, এসআই শামীম আশরাফুলসহ পুলিশ সদস্য ও সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ প্রমূখ।
দেশের উন্নয়ণ, কল্যাণ ও ভাবমূর্তি বৃদ্ধিতে শেখ হাসিনা অত্যন্ত উচ্চাভিলাষী। নিজ মেধা, বিচক্ষণতা ও পরিকল্পনায় সকল অভিলাষ একটির পর একটি বাস্তবায়ন করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়ণের শিখরে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST