ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
উর্ধ্বগতিতেও চট্টগ্রামে উপেক্ষিত স্বাস্থ্যবিধি

উর্ধ্বগতিতেও চট্টগ্রামে উপেক্ষিত স্বাস্থ্যবিধি

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল।

চট্টগ্রাম প্রতিবেদক,
দেশে আবারো বেড়েছে করোনাভাইরাসের সংক্রমণ । এ অবস্থায় সরকারের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হলেও বন্দর নগরীর চট্টগ্রামে উপেক্ষিত স্বাস্থ্যবিধি ।আজ বুধবার (২৯জুন/২২) সকালে বেশ কিছু যায়গায় ঘুরে দেখা গেছে গণপরিবহন থেকে শুরু করে কোথাও নেই স্বাস্থ্যবিধির তোয়াক্কা। মাস্ক ব্যবহারেও সচেতন হচ্ছে না জনসাধারণ।
করোনা সংক্রমণের ঊর্ধ্বমুখী প্রবণতার মধ্যেও গণপরিবহনে যাত্রীদের মধ্যে তেমন সচেতনতা নেই। কেউ কেউ মাস্ক পড়লেও সামাজিক দূরত্ব মানার বিষয়টি সবখানেই উপেক্ষিত। মাস্ক না পরার পেছনে নানাজনের যুক্তিও নানা রকম। এভাবে স্বাস্থ্যবিধি মানার প্রতি উদাসীনতা ও সামাজিক দূরত্ব মানা না হলে সামনের দিনগুলোতে আবারও করোনা সংক্রমণের উর্ধ্বগতি নিয়ে সরকারকে বিপাকে পড়তে হবে বলে মনে করছে স্বাস্থ্যবিভাগ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST