ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
ডোমারে সাবেক এমপি লাঞ্চিত

ডোমারে সাবেক এমপি লাঞ্চিত


নীলফামারী প্রতিনিধিঃ
জেলার ডোমারে নীলফামারী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য ড.হামিদা বানু শোভাকে খুন করার হুমকি দিলেন দুবৃত্তরা। এ ব্যাপারে সাবেক এমপি বাদী হয়ে ডোমার থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানাযায়,সাবেক এমপি শোভা দুপুরে তার গাড়ীতে করে ব্যাক্তিগত কাজে বাজার হইতে চান্দিনাপাড়া যাওয়ার সময় আনজারুল,ডাবলুসহ বেশকিছু লোকজন হাতে লাঠি সোটা নিয়ে তার গাড়ীর সামনে এসে তার গাড়ী আটকিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এবং তাকে নানা প্রকার ভয়ভীতি প্রয়োগ করে খুন সহ অপুরনীয় ক্ষতির হুমকি প্রদান করেন।
ড.হামিদা বানু শোভা বলেন, আমাকে দেখা মাত্রই তারা উত্তেজিত হয়ে আমাকে গালিগালাজ ও খুন করার হুমকি দেয়। তিনি বলেন আমি দুইবার সংসদ সদস্য ছিলাম কেউ আমার সাথে খারাপ ব্যবহার করেনি আজ তারা যেটা করেছে তার শাস্তির দাবী করেন তিনি।
ডোমার থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST