ঘোষনা:
শিরোনাম :
পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু। ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী।
ডোমারে সাবেক এমপি লাঞ্চিত

ডোমারে সাবেক এমপি লাঞ্চিত


নীলফামারী প্রতিনিধিঃ
জেলার ডোমারে নীলফামারী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য ড.হামিদা বানু শোভাকে খুন করার হুমকি দিলেন দুবৃত্তরা। এ ব্যাপারে সাবেক এমপি বাদী হয়ে ডোমার থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানাযায়,সাবেক এমপি শোভা দুপুরে তার গাড়ীতে করে ব্যাক্তিগত কাজে বাজার হইতে চান্দিনাপাড়া যাওয়ার সময় আনজারুল,ডাবলুসহ বেশকিছু লোকজন হাতে লাঠি সোটা নিয়ে তার গাড়ীর সামনে এসে তার গাড়ী আটকিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এবং তাকে নানা প্রকার ভয়ভীতি প্রয়োগ করে খুন সহ অপুরনীয় ক্ষতির হুমকি প্রদান করেন।
ড.হামিদা বানু শোভা বলেন, আমাকে দেখা মাত্রই তারা উত্তেজিত হয়ে আমাকে গালিগালাজ ও খুন করার হুমকি দেয়। তিনি বলেন আমি দুইবার সংসদ সদস্য ছিলাম কেউ আমার সাথে খারাপ ব্যবহার করেনি আজ তারা যেটা করেছে তার শাস্তির দাবী করেন তিনি।
ডোমার থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST