ঘোষনা:
শিরোনাম :
সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনশন ভাঙাতে শিক্ষক সমিতির দাবি কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শকের বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু ৩ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৮৯ জন,সংক্রমণের হার ৩৯ দশমিক ৯৫ বিজিবি ঠাকুরগাঁও সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধন নীলফামারীতে গ্রামের বিভিন্ন রাস্তাঘাট উন্নয়নে মাটি কাটার কাজ করছে,১৩ হাজার ৫৫১ জন শ্রমিক নীলফামারীতে অতি দরিদ্র কর্মসংস্থান কর্মসূচীর শ্রমিক নিয়োগে গণমাধ্যমে প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করোনার কারণে সারাদেশে নদী ও খাল-নালায় অবৈধ স্থাপনা উচ্ছেদ বন্ধ,পানিসম্পদ প্রতিমন্ত্রী চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার
ডোমারে সাবেক এমপি লাঞ্চিত

ডোমারে সাবেক এমপি লাঞ্চিত


নীলফামারী প্রতিনিধিঃ
জেলার ডোমারে নীলফামারী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য ড.হামিদা বানু শোভাকে খুন করার হুমকি দিলেন দুবৃত্তরা। এ ব্যাপারে সাবেক এমপি বাদী হয়ে ডোমার থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানাযায়,সাবেক এমপি শোভা দুপুরে তার গাড়ীতে করে ব্যাক্তিগত কাজে বাজার হইতে চান্দিনাপাড়া যাওয়ার সময় আনজারুল,ডাবলুসহ বেশকিছু লোকজন হাতে লাঠি সোটা নিয়ে তার গাড়ীর সামনে এসে তার গাড়ী আটকিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এবং তাকে নানা প্রকার ভয়ভীতি প্রয়োগ করে খুন সহ অপুরনীয় ক্ষতির হুমকি প্রদান করেন।
ড.হামিদা বানু শোভা বলেন, আমাকে দেখা মাত্রই তারা উত্তেজিত হয়ে আমাকে গালিগালাজ ও খুন করার হুমকি দেয়। তিনি বলেন আমি দুইবার সংসদ সদস্য ছিলাম কেউ আমার সাথে খারাপ ব্যবহার করেনি আজ তারা যেটা করেছে তার শাস্তির দাবী করেন তিনি।
ডোমার থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST