ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
আইয়ুব বাচ্চুর স্মরণে তৌসিফের সুরে গাইলেন শামস

আইয়ুব বাচ্চুর স্মরণে তৌসিফের সুরে গাইলেন শামস

বিনোদন প্রতিবেদক,

আইয়ুব বাচ্চুর স্মরণে তৌসিফের সুরে গাইলেন শামস।

কিংবদন্তি রক গায়ক-গিটারিস্ট আইয়ুব বাচ্চু। এই গিটারের জাদুকরকে স্মরণ করে জনপ্রিয় গায়ক তৌসিফ আহমেদের সুর ও সঙ্গীতে প্রথমবার কণ্ঠে গান তুললেন নবীন গায়ক শামসুল হক শামস। গানের শিরোনাম ‘পিছুটান’। লিখেছেন এম ইমরান।

সম্প্রতি গায়ক তৌসিফ আহমেদ নবীন গায়কদের জন্য ভিন্ন এক উদ্যোগ নিয়েছেন। যারা গান করতে আগ্রহী কিন্তু ভালো সুযোগ পাচ্ছে না তাদের জন্য এই উদ্যোগ তৌসিফের। আর এমন সুযোগ লুফে নিলেন শামস। তার গানের শুভ সূচনা করতে চান প্রিয় গায়ককে স্মরণ করে।

শামস বলেন, ছোট বেলা থেকেই আমি গান পছন্দ করি। আর আইয়ুব বাচ্চু আমার খুবই প্রিয় একজন শিল্পী। অনেক দিনের ইচ্ছে ছিল গান করার। অবশেষে সেই সুযোগ করে দিলেন আরেক প্রিয় শিল্পী তৌসিফ ভাই। প্রথম গানটি চেষ্টা করেছি নিজের সর্বোচ্চ দিয়ে গাইতে। কতটুকু পেরেছি তা দর্শক ভালো বলতে পারবেন। আশা করছি, সবার গানটি পছন্দ হবে।

তৌসিফ বলেন, আমি নতুনদের জন্য ব্যতিক্রম একটি উদ্যোগ নিয়েছি। তাদের মধ্যে অন্যতম একজন শামস। তার গায়কী খুবই ভালো। আশা করছি, শামসের প্রথম গানটি সবার ভালো লাগবে। দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে ঈদ উপলক্ষে গানটি মুক্তি পাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST