ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
নীলফামারী ডিমলায় আনসার ও ভিডিপি,র মাঝে চারা বিতরণ

নীলফামারী ডিমলায় আনসার ও ভিডিপি,র মাঝে চারা বিতরণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দেশব্যাপী বৃক্ষরোপণ অভিযানের অংশ হিসেবে নীলফামারীর ডিমলা উপজেলায় আনসার ও ভিডিপির কার্যালয়ের সদস্যদের মাঝে ৯০ টি বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার।

বুধবার (৬-জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্তরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার ও ভিডিপি সমিতির সদস্যদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার বলেন, যেসব গাছের চারা আপনাদের হাতে দেওয়া হলো সেগুলো খুব যত্ন করে রোপণ করবেন। সেই সাথে তিনি আরও বলেন, আপনাদের বাড়ির আশ পাশে খালি যায়গা ফেলে না রেখে বিভিন্ন জাতের গাছ লাগাবেন। তাহলে বৃক্ষসম্পদ বৃদ্ধি পাবে এবং পরিবেশও সুন্দর হবে এবং তার পাশাপাশি অক্সিজেন সরবরাহের ব্যবস্থা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST