ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
খানসামার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযুক্ত কর্মচারী বরখাস্ত

খানসামার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযুক্ত কর্মচারী বরখাস্ত

The concept of stopping violence against women andand human trafficking, Stop sexual harassment and rape, প্রতিকি ছবি।

ফাইল ছবি।

শফিকুল ইসলাম সোহাগ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের খানসামা উপজেলার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের এক ৫ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে একই প্রতিষ্ঠানের কর্মচারী সত্যেন দেবনাথ (৪৫) এর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার পর প্রতিষ্ঠান কর্তৃপক্ষ অভিযুক্ত কর্মচারীকে বরখাস্ত করেছে।
অভিযোগ সূত্রে খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার সদরে অবস্থিত খানসামা গ্রীন লিফ ট্রাস্ট কর্তৃক পরিচালিত গ্রীন লিফ কিন্ডারগার্টেনে গত ৫ জুলাই ৫ম শ্রেণির ছাত্রী ক্লাস থেকে বাথরুমে গেলে একই প্রতিষ্ঠানের কর্মচারী (পিয়ন) সত্যেন দেবনাথ বাথরুমে প্রবেশ করে জাপটিয়ে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে ছাত্রীটি চিৎকার করলে অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা ঘটনাস্থলে পৌছলে ঐ কর্মচারী পালিয়ে যায়। পরে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও সভাপতি সেই কর্মচারীকে প্রতিষ্ঠান থেকে বরখাস্ত করে ও স্কুল ছুটি ঘোষণা করে। ঘটনার পর থেকেই অভিযুক্ত কর্মচারী ৩ সন্তানের জনক সত্যেন দেবনাথ ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।
গ্রীন লিফ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ সিদ্ধার্থ শংকর দেবনাথ (সিদু) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি অবগত হওয়ার পরপরই কমিটিকে জানিয়েছি। কমিটির সিদ্ধান্ত মোতাবেক অভিযুক্ত পিয়ন সত্যেন দেবনাথকে বরখাস্ত করা হয়েছে। এরকম ঘটনার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।
এ বিষয়ে গ্রীন লিফ কিন্ডারগার্টেনের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড. আ স ম আতাউর রহমান (বাচ্চু) বলেন, ঘটনাটি জানার পরই ঐ কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওযা হয়েছে। এটা প্রতিষ্ঠানের জন্য অনেক লজ্জাজনক ঘটনা। এর জন্য আমরা দুঃখ প্রকাশ করতেছি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST