ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
খানসামার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযুক্ত কর্মচারী বরখাস্ত

খানসামার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযুক্ত কর্মচারী বরখাস্ত

The concept of stopping violence against women andand human trafficking, Stop sexual harassment and rape, প্রতিকি ছবি।

ফাইল ছবি।

শফিকুল ইসলাম সোহাগ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের খানসামা উপজেলার গ্রীন লিফ কিন্ডারগার্টেনের এক ৫ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে একই প্রতিষ্ঠানের কর্মচারী সত্যেন দেবনাথ (৪৫) এর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার পর প্রতিষ্ঠান কর্তৃপক্ষ অভিযুক্ত কর্মচারীকে বরখাস্ত করেছে।
অভিযোগ সূত্রে খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার সদরে অবস্থিত খানসামা গ্রীন লিফ ট্রাস্ট কর্তৃক পরিচালিত গ্রীন লিফ কিন্ডারগার্টেনে গত ৫ জুলাই ৫ম শ্রেণির ছাত্রী ক্লাস থেকে বাথরুমে গেলে একই প্রতিষ্ঠানের কর্মচারী (পিয়ন) সত্যেন দেবনাথ বাথরুমে প্রবেশ করে জাপটিয়ে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে ছাত্রীটি চিৎকার করলে অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা ঘটনাস্থলে পৌছলে ঐ কর্মচারী পালিয়ে যায়। পরে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও সভাপতি সেই কর্মচারীকে প্রতিষ্ঠান থেকে বরখাস্ত করে ও স্কুল ছুটি ঘোষণা করে। ঘটনার পর থেকেই অভিযুক্ত কর্মচারী ৩ সন্তানের জনক সত্যেন দেবনাথ ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।
গ্রীন লিফ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ সিদ্ধার্থ শংকর দেবনাথ (সিদু) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি অবগত হওয়ার পরপরই কমিটিকে জানিয়েছি। কমিটির সিদ্ধান্ত মোতাবেক অভিযুক্ত পিয়ন সত্যেন দেবনাথকে বরখাস্ত করা হয়েছে। এরকম ঘটনার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।
এ বিষয়ে গ্রীন লিফ কিন্ডারগার্টেনের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড. আ স ম আতাউর রহমান (বাচ্চু) বলেন, ঘটনাটি জানার পরই ঐ কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওযা হয়েছে। এটা প্রতিষ্ঠানের জন্য অনেক লজ্জাজনক ঘটনা। এর জন্য আমরা দুঃখ প্রকাশ করতেছি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST