ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
আজান শুনেই নামলো নিচে ,বিদ্যুৎ টাওয়ারে মানসিক ভারসাম্যহীন যুবক

আজান শুনেই নামলো নিচে ,বিদ্যুৎ টাওয়ারে মানসিক ভারসাম্যহীন যুবক

আজান শুনেই নামলো নিচে ,বিদ্যুৎ টাওয়ারে মানসিক ভারসাম্যহীন যুবক

চট্টগ্রাম প্রতিবেদক,
আজান শুনেই নামলো নিচে ,বিদ্যুৎ টাওয়ারে মানসিক ভারসাম্যহীন যুবক।আজ রোববার (২৪ জুলাই/২২) সকাল ৯টায় মহানগরীর বায়েজিদ লিংক রোডের বাংলাবাজার সিভিও পেট্রোল পাম্পের পাশে এ ঘটনা ঘটে।
চট্টগ্রামের বায়েজিদ লিংক রোডে বিদ্যুৎ টাওয়ারে উঠে পড়ে মানসিক ভারসাম্যহীন এক যুবক। আজান শুনেই নামলো নিচে।
কোনও সুরক্ষা ব্যবস্থা নেই, নেই ওপরে ওঠার সিঁড়িও। তবুও উচ্চক্ষমতা সম্পন্ন ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনে চূড়ায় উঠে বসে ছিল এক যুবক। কারও কথা যেন কানে ঢুকছে না তার। পরে পাশে এক মসজিদের মাইকে আজান দিয়ে তাকে নামানোর ব্যবস্থা করে ফায়ার সার্ভিস। সঞ্চালন লাইনে বসে থাকা যুবকের নাম মো. নাছির। তার বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। সে মানসিক ভারসাম্যহীন জানিয়েছে ফায়ার সার্ভিস ।
স্থানীয়রা জানান, নাছির প্রায় সময় বিভিন্ন এলাকায় বিদ্যুৎ লাইন চালু থাকা অবস্থায় উপরে উঠে বসে থাকে। তবে কখনো বিদ্যুৎস্পৃষ্ট হয়নি। আজান দেওয়ার সঙ্গে সঙ্গে সে নেমে আসে। বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কবীর হোসেন জানান, নাছির নামের এই মানসিক ভারসাম্যহীন যুবক ১১ হাজার ভোল্টের একটি বিদ্যুৎ সঞ্চালন লাইনে উঠে বসেছিল। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মাইকিং করে নামানোর চেষ্টা করি। কিন্তু কোনোভাবে তাকে নামানো সম্ভব হচ্ছিল না। স্থানীয়দের কাছ থেকে জেনে মাইকে আজান দেওয়ার ব্যবস্থা করি। আজান শুনেই সে সঞ্চালন লাইন থেকে নেমে আসে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST