ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
সাতক্ষীরায় মুন্ডাদের জমি দখলে হামলা,বাড়িঘর ভাঙচুর ও লুটপাট,আহত,৪

সাতক্ষীরায় মুন্ডাদের জমি দখলে হামলা,বাড়িঘর ভাঙচুর ও লুটপাট,আহত,৪

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার শ্যামনগরে মুন্ডাদের জমি দখলে সন্ত্রাসী হামলা, তিন নারীসহ আহত-৪, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট।আজ শুক্রবার সকালে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকায় এই হামলার ঘটনা ঘটে।সাতক্ষীরার শ্যামনগরে জমি দখলে বাধা দেয়ায় সংখ্যালঘু আদিবাসী মুন্ডা সম্প্রদায়ের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে মুন্ডা সম্প্রদায়ের তিন নারীসহ ৪ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন রীনা মুন্ড া(৩৫), বিলাসী মুন্ডা(৩৬), সুলতা মুন্ডা (৪০) ও নরেন্দ্র মুন্ডা (৭০)।

হামলার শিকার ফনিন্দ্রনাথ মুন্ডা অভিযোগ করেন, আকস্মিকভাবে শুক্রবার সকালে রাশিদুল সরদার ও এবাদুল সরদারের নেতৃত্বে বংশীপুর থেকে আগত দুই শতাধিক সন্ত্রাসী তাদের মুন্ডা পল্লী ঘিরে ফেলে। এসময় হামলার সাথে জড়িত সন্ত্রাসীরা প্রতিটি পরিবারকে বসত ঘরের মধ্যে অবরুদ্ধ করে রেখে দীর্ঘদিন ধরে তাদের ভোগ দখলে থাকা এক বিঘা জমিতে কলের লাঙল নামিয়ে বিনা বাধায় চাষ শুরু করে। এক পর্যায়ে অবরুদ্ধ অবস্থা থেকে কোন রকমে নিজেদেরকে ছাড়িয়ে নিয়ে জমিতে গিয়ে চাষে বাধা দেয়ায় তাদের উপর হামলা চালানো হয়। এসময় সন্ত্রাসীদের হামলায়তিনিসহ রিনা মুন্ডা, সুলতা মুন্ডা, বিলাসী মুন্ডা মারাত্মকভাবে আহত হন। ভাংচুর ও লুটপাট করা হয় তার ও সনাতন মুন্ডর বসত বাড়িতে। প্রায় ২ ঘন্টা ধরে হামলা ও তান্ডব চালানোর পর ৯৯৯ এ ফোন করলে বেলা ১২টার দিকে পুলিশ এসে আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এ সময় হামলার সাথে জড়িতরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত মুন্ডা সম্প্রদায়ের কেউ এ ব্যাপারে থানায় অভিযোগ করেননি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST