ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক

নীলফামারী কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার,

অদ্য ‘আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২২’ উদযাপন উপলক্ষে ঢাকাস্থ আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে এটি আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে তথ্য অধিকার বাস্তবায়নে অবদান রাখার জন্য নীলফামারী জেলা পুরস্কারের জন্য মনোনীত হয় এবং নীলফামারী জেলা কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক জনাব খন্দকার ইয়াসির আরেফীন মহোদয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মকবুল হোসেন পিএএ, সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সুরাইয়া বেগম, এনডিসি, তথ্য কমিশনার, তথ্য কমিশন মহোদয় । এছাড়াও সরকারের কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধি ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
সাফল্যের এই দিনে বিশেষ কৃতজ্ঞতা রংপুর বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ সাবিরুল ইসলাম স্যারের প্রতি যার নির্দেশনায় আমাদের আজকের এই অর্জন। এই কৃতিত্ব সমগ্র নীলফামারীবাসীর এবং সাফল্যের এ ধারা অব্যাহত থাকুক।।মিডিয়া সেল,নীলফামারী।

 





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST