ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব ও মানুষের প্রতি দায়বদ্ধতা শেষ দিন পর্যন্ত লালন করা উচিৎ; রংপুর রেঞ্জ ডিআইজি

দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব ও মানুষের প্রতি দায়বদ্ধতা শেষ দিন পর্যন্ত লালন করা উচিৎ; রংপুর রেঞ্জ ডিআইজি

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের এই দেশটি উপহার না দিলে হয়তো আমরা আজকে যার যার অবস্থানে থাকতে পারতাম না। সেজন্য দেশেরে স্বাধীনতার প্রতি,সার্বভৌমত্বের প্রতি, দেশ ও মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা জীবনের শেষ দিন পর্যন্ত লালন করা উচিৎ বলেছেন, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম।

রবিবার (২৩ অক্টোবর/২২) বিকালে নীলফামারী রিজার্ভ অফিস,পুলিশ লাইন্সে বার্ষিক পরিদর্শন ও প্যারেড শেষে এসব কথা বলেন তিনি।

রংপুর রেঞ্জের ডিআইজি আরও বলেন, শতবছরের ঐতিহ্য বাংলাদেশ পুলিশ। অতীতের মতো ভবিষ্যতেও সকল প্রকার অন্যায়,অসত্য এবং অপরাধীদের বিরুদ্ধে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করে আমরা এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, জুনিয়র অথবা সিনিয়র আমরা যে কাজটি করবো তার জবাবদিহীতা করার সৎ সাহস আমাদের ভিতরে থাকতে হবে। এটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই আসুন আমরা সবাই মিলে এই দেশটাকে গড়ে তুলতে ও চাই এগিয়ে নিতে নিজ নিজ অবস্থানে অটুট থাকি।

এসময় নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, নীলফামারী ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার (কমান্ড্যান্ট,পুলিশ সুপার) মোঃ আবদুল্লাহ্ আল-ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড এ্যাপস) মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোঃ সারোআর আলম, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্যারেডে সদরসহ ছয় উপজেলার অফিসার ইনচার্জ ও পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন। এরআগে রংপুর ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশের কর্মকর্তারা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST